বাংলা নিউজ > বায়োস্কোপ > Tom Cruise: আশার বার্মিংহামের রেস্তোরাঁয় খেতে গেলেন টম ক্রুজ, নিমেষে শেষ দু-প্লেট চিকেন টিক্কা মশলা!
আশার রেঁস্তোরায় টম ক্রুজ (ছবি-ইনস্টাগ্রাম)
আশার রেঁস্তোরায় টম ক্রুজ (ছবি-ইনস্টাগ্রাম)

Tom Cruise: আশার বার্মিংহামের রেস্তোরাঁয় খেতে গেলেন টম ক্রুজ, নিমেষে শেষ দু-প্লেট চিকেন টিক্কা মশলা!

বার্মিংহামে আশা ভোঁসলের রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন টম ক্রুজ। ভারতীয় খাবারের বড় ভক্ত এই হলিউড তারকা। 

ভারতে এসে মিশন ইম্পসিবল সিরিজের শ্যুটিং করেছেন, তাঁর ছবিতে ভারতীয় শিল্পীরা কাজও করেছেন। কিন্তু জানতেন কি হলিউড সুপারস্টার টম ক্রুজের ভারতীয় খাবারের প্রতিও টান রয়েছে! সোমবার এই ঘটনার সাক্ষী থাকল ইংল্যান্ডের বার্মিংহামের অবস্থিত সংগীতশিল্পী আশা ভোঁসলের রেঁস্তোরা। 

সোমবার রাতে এই খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত এই হলিউড তারকার ভারতীয় ভক্তরা। ভারতীয় কুসিনের বিস্তর ফিরিস্তি মজুত রয়েছে ‘Asha's’-এ। সেখান থেকেই ‘মিশন ইম্পসিবল’ তারকা বেছে নিলেন চিকেন টিক্কা মশলা, যদিও এক প্লেটে মন ভরেনি তাঁর, সঙ্গে সঙ্গে আরও এক প্লেট অর্ডার করে বসেন। শুধু তাই নয়, শেফের কাছে টম ক্রুজের আবদার ছিল মুরগির এই বিশেষ পদে যেন অতিরিক্ত মশলা দেওয়া হয়।

৮৭ বছর বয়সী আশা ভোঁসলে ইনস্টাগ্রামে পর্দার ইথান হান্টের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে আশার রেস্তোরাঁর সামনে পোজ দিতে দেখা গেল টম ক্রুজকে। হলিউড স্টারকে ধন্যবাদ জানিয়েছে ভারতীয় সংগীত দুনিয়ার এই নক্ষত্র লেখেন, ‘আমি দারুণ খুশি এটা জেনে যে টম ক্রুজ আজ আমাদের রেঁস্তোরার খাবার এনজয় করেছেন। আমি চাই উনি শীঘ্রই ফের আমাদের রেঁস্তোরায় খেতে আসুক’। 

আশা ভোঁসলের পোস্ট করা ছবিতে, ব্লু ডেনিম এবং ঘন নীল রঙা ফ্লুল স্লিভস টি-শার্টে পাওয়া গেল টম ক্রুজকে, এক হাতে নিজের জ্যাকেট ধরে ছিলেন তিনি। অন্য হাতে মাস্ক খুলছিলেন। এই মুহূর্তে ইংল্যান্ডে মিশন ইম্পশিবল সিরিজের সাত নম্বর ছবির শ্যুটিং সারছেন ৫৯ বছর বয়সী হলিউড তারকা। এই সিরিজে মার্কিন গুপ্তচর ইথান হান্টের চরিত্রে অভিনয় করেছেন টম ক্রুজ। আগামীতে টম ক্রুজকে দেখা যাবে ‘টপ গান: মেভারিক’ ছবিতে। ১৯৮৬ সালে মুক্তি প্রাপ্ত অ্যাকশন ড্রামা টপ গানের সিকুয়েল এই ছবি। 

বন্ধ করুন