বাংলা নিউজ > বায়োস্কোপ > RRR in Hollywood's Chinese Theatre: ‘RRR’-এর গানে ‘সাহেব’দের উদ্দাম নাচ! রাজামৌলিকে নিয়ে সদর্পে হলিউড জয় ভারতীয় ছবির

RRR in Hollywood's Chinese Theatre: ‘RRR’-এর গানে ‘সাহেব’দের উদ্দাম নাচ! রাজামৌলিকে নিয়ে সদর্পে হলিউড জয় ভারতীয় ছবির

আমেরিকার সিনেমাহলে চমকে দিল RRR

RRR in Chinese Theatres of Hollywood: হলিউডের সিনেমাহলে দেখানো হল RRR। আর সেখানে উপস্থিত ছিলেন খোদ রাজামৌলি স্বয়ং। 

‘এক কথায় বলতে গেলে এটিকে বলতেই হবে অবিশ্বাস্য দৃশ্য! অভূতপূর্ব এবং অভিনব।’ এমন ভাষাতেই এই ঘটনার কথা বলছেন ভারতের সিনেমাপ্রেমীরা। শুধু ভারতের কেন, বিনোদন জগেতে বাণিজ্যিক ছবির রাজধানী হলিউডই বলছে এ কথা। প্রযত্নে একটি ভারতীয় সিনেমা। তার নাম ‘RRR’। আর সেটিই এক প্রকার ইতিহাস সৃষ্টি করল আমেরিকার মাটিতে।

এমন দৃশ্য কে কবে দেখেছেন, যেখানে হলিউডের অন্যতম বড় আইম্যাক্স প্রেক্ষাগৃহ চাইনিজ থিয়েটারে দেখানো হচ্ছে একটি ভারতীয় ছবি, আর সিট ছেড়ে সামনে উঠে এসে নাচছেন সে দেশের দর্শক। এমনই ঘটনার সাক্ষী থাকল গোটা আমেরিকা।

কী ঘটেছে সেখানে? দেখে নেওয়া যাক।

সম্প্রতি হলিউডের এই বিখ্যাত প্রেক্ষাগৃহ চাইনিজ থিয়েটারে দেখানো হল ‘RRR’। সেখানে ডাকা হয়েছিল পরিচালক রাজামৌলিকেও। তাঁকে সম্মান জানানো হল এই প্রেক্ষাগৃহে। কিন্তু তার বাইরেও ঘটে গেল চরম সব ঘটনা। ‘RRR’ দেখানো শুরু হতেই উচ্ছ্বসিত দর্শক। ছবির বিখ্যাত গানগুলি বাজানোর সঙ্গে সঙ্গেই তাঁদের অনেককে আটকে রাখা গেল না সিটে। উঠে এলেন সামনে। নাচলেন গানের তালে তালে। এমনকী মাঝে কিছু ক্ষণের জন্য ছবি থামিয়ে রাখতে হল শুধুমাত্র দর্শকের উচ্ছ্বাসের দৃশ্য দেখেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ডোলোরেস কুইনতানা বলে একজন পোস্ট করেছেন এই সব ভিডিয়ো। প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে সে সব দৃশ্য।

শুধু টিকিটের ছবিই নয়, তার সঙ্গে ‘নাটু নাটু’র সঙ্গে যেভাবে সেখানে উপস্থিত দর্শক নেচেছেন সেই দৃশ্যও ক্যামেরাবন্দি করেছেন ডোলোরেস। ভারতীয় অনেকের কাছেই এই দৃশ্য খুবই আবেগের। সে কথা সোশ্যাল মিডিয়া লিখে জানিয়েছেন তাঁরা।

হালে মুক্তি পাওয়া ভারতীয় ছবির মধ্যে অর্থের নিরিখে একেবারে গোড়ার দিকেই রয়েছে রাজামৌলি পরিচালিত এই ছবি। ওটিটি মাধ্যমেও রেকর্ড করে ফেলেছে। কিন্তু বিদেশের দর্শকদের থেকে এভাবে ভারতীয় ছবির প্রতি ভালোবাসা বোধহয় খুব বেশি কেউ আশা করনেনি। আর সেটিই এই ছবির ক্ষেত্রে অন্য ধরনের মাত্রা যোগ করে দিয়েছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.