বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: নিউ ইয়র্কেও বাড়ির যত্নআত্তি পাচ্ছেন ভিকি-ক্যাটরিনা, সবটা সম্ভব করলেন প্রিয়াঙ্কা
ভিক্যাট হাজির প্রিয়াঙ্কার রেঁস্তোরাতে
ভিক্যাট হাজির প্রিয়াঙ্কার রেঁস্তোরাতে

Katrina-Vicky: নিউ ইয়র্কেও বাড়ির যত্নআত্তি পাচ্ছেন ভিকি-ক্যাটরিনা, সবটা সম্ভব করলেন প্রিয়াঙ্কা

  • নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’য় হাজির হয়েছিলেন বলিউডের নবদম্পতি ভিকি-ক্যাটরিনা। কী খেলেন তাঁরা?

আপাতত আতলান্তিক পারে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। নিউ ইয়র্ক থেকে একের পর পর ছবি শেয়ার করে চলেছেন ভিক্যাট জুটি। তাঁদের সোশ্যাল মিডিয়া জুড়ে ঝরে পড়েছে দুজনে-কুজনে ছুটি কাটানোর মুহূর্তগুলো।

জানেন কি সূদূর নিউ ইয়র্কে বসেও একদম ঘরের যত্নআত্তি পাচ্ছেন বলিউডের এই নবদম্পতি। সৌজন্যে তাঁদের পুরোনো বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার ‘সোনা’য় হাজির হয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। সেখান থেকে ছবি পোস্ট করে আপটেড দিয়েছেন যুগল। নিউ ইয়র্কে অবস্থিত প্রিয়াঙ্কা চোপড়ার এই রেঁস্তোরা বসে খাবারে কামড় দিতে দিতে ক্যাটরিনা লেখেন, ‘বাড়ির থেকে দূরে আরেকটা বাড়ি, দারুণ পরিবেশ প্রিয়াঙ্কা’। ভিকি কৌশলও এই রেস্তোরাঁয় বসে আইসক্রিম খাওয়ার ঝলক শেয়ার করেছেন।

খোশমেজাজে ভিক্যাট
খোশমেজাজে ভিক্যাট

গত বছর ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছিলেন ‘ভিক্যাট’। বিয়ের ছবি পোস্ট করবার আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। রাজস্থানের ৭০০ বছর পুরোনো দূর্গে বসেছিল এই রাজকীয় বিয়ের আসর। বিয়ের পর জুহুর এক বিলাসবহুল অ্যাপার্টমেন্টে নিজেদের ভালোবাসার নীড় গড়ে তুলেছেন ভিক্যাট। সময় পেলেই বেরিয়ে পড়ছেন ঘুরতে। কখনও মলদ্বীপ, কখনও নির্জন কোনও দ্বীপে, কখনও নিউ ইয়র্কের জনবহুল রাস্তায়। পরস্পরের হাতটা শক্ত করে ধরে ভালোবাসার নতুন কাহিনি লিখছেন যুগলে।

বৃহস্পতিবার গুজব ছড়ায় ক্যাটরিনা নাকি অন্তঃসত্ত্বা। যদিও এই খবরে কোনও সত্যতা নেই জানিয়েছেন ভিকির মুখপাত্র। 

একদিকে ক্যাট যেমন সংসার সামলাচ্ছেন, তেমন নতুন প্রোজেক্টের কাজ নিয়েও ব্যস্ত তিনি। সদ্যই ‘টাইগার ৩’র শ্যুটিং সেরেছেন ক্যাটরিনা। তাঁর হাতে রয়েছে ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো প্রোজেক্ট। ভিকিও কম ব্যস্ত নয়, সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম ম্যানেকশ'র বায়োপিক, শশাঙ্ক খৈতানের গোবিন্দা নাম মেরা-র মতো প্রোজেক্ট রয়ছে ভিকির ঝুলিতে।

বন্ধ করুন