বাংলা নিউজ > বায়োস্কোপ > Ambani Family LA Home: কেমন অন্দরসজ্জা! ইশা আম্বানির ৫০০ কোটির বাড়ি কিনলেন জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

Ambani Family LA Home: কেমন অন্দরসজ্জা! ইশা আম্বানির ৫০০ কোটির বাড়ি কিনলেন জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেকের লস অ্যাঞ্জেলেস ম্যানশন একসময় ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের ছিল।

Isha Ambani's 500 cr LA mansion Home tour: একটি প্রতিবেদন অনুসারে, জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেকের লস অ্যাঞ্জেলসের নতুন বাড়িটি ৩৮ হাজার বর্গফুট জুড়ে বিস্তৃত। যাতে রয়েছে ১২টি শয়নকক্ষ, জিম, সেলুন, স্পা এবং একটি ব্যাডমিন্টন কোর্ট। এটির মালিক আগে ছিলেন ইশা আম্বানি। 

হলিউডের এ-লিস্ট দম্পতি জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক নিউ ইয়র্ক শহরে নতুন বাড়ির খোঁজে রয়েছেন। আপনি কি জানেন যে, তাঁদের লস অ্যাঞ্জেলেসের প্রাসাদটি একসময় ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের ছিল? অভিনেতারা গত বছরের জুনে ভারতীয় দম্পতির কাছ থেকে LA-এর বাড়িটি কিনেছিলেন। 

বেভারলি হিলসের প্রাণকেন্দ্রে অবস্থিত এই প্রাসাদটি ৩৮ হাজার বর্গফুট জায়গা জুড়ে বিস্তৃত। এটিতে ১২ টি শয়নকক্ষ, ২৪টি বাথরুম, একটি ইনডোর পিকলবল কোর্ট, একটি জিম, একটি সেলুন, স্পা, একটি ১৫৫ ফুট দীর্ঘ ইনগ্রাউন্ড ইনফিনিটি পুল, একটি আউটডোর রান্নাঘর এবং বেশ কয়েকটি সুদৃশ্য লন রয়েছে।

বাড়ির লিভিং রুম।
বাড়ির লিভিং রুম। (Mansion Global)

গত জুনে জেনিফার ও বেন ৬১ মিলিয়ন ডলার, ভারতীয় মূল্যে যার দাম ৫০০ কোটি, টাকায় বাড়িটি কিনেছিলেন। বেন ২০২২ সালে তার প্যাসিফিক প্যালিসেডসের বাড়িটি ২৮.৫ মিলিয়ন ডলারে বিক্রি করেছিলেন। ২০২৩ সালের অক্টোবরে জেনিফার তার বেল-এয়ারের সম্পত্তি ৩৪ মিলিয়ন ডলারে বিক্রি করেন।

ডাইনিং রুম।
ডাইনিং রুম। (Mansion Global)

ঈশা আম্বানি তার গর্ভাবস্থার বেশিরভাগ সময় লস অ্যাঞ্জেলেসের এই প্রাসাদেই কাটিয়েছেন। রিলায়েন্স চেয়ারপার্সন মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশা ২০১৮ সালে বিয়ে করেন ব্যবসায়ী আনন্দ পিরামলকে। আনন্দের বাবা-মা অজয় এবং স্বাতী পিরামল তাঁদের মুম্বাইয়ের বান্দ্রা-ওরলি সি লিঙ্কের দিকে মুখ করে ৫০ হাজার বর্গফুট এবং ১০০০ কোটি টাকা মূল্যের একটি প্রাসাদ গীতা উপহার দিয়েছিলেন দম্পতিকে।

রিক্রিয়েশন রুম।
রিক্রিয়েশন রুম। (Mansion Global)

তবে ২০২২ সালে ইশা তার গর্ভাবস্থার বেশিরভাগ সময় লস অ্যাঞ্জেলেসের প্রাসাদে কাটিয়েছেন। ওই বছরের নভেম্বরে কৃষ্ণা ও আদিত্য নামে যমজ সন্তানের জন্ম দেন আম্বানি-কন্যা। 

ইনফিনিটি পুল।
ইনফিনিটি পুল। (Mansion Global)

ইশা তাঁর বন্ধু প্রিয়াঙ্কা চোপড়াকেও তার এলএ বাড়িটি ভাড়া দিয়েছিলেন, যিনি গত বছর জানুয়ারিতে এই ম্যানশনেই প্যান নলিনের ২০২১ সালের গুজরাতি ছবি ‘চেলো শো’ তথা ‘দ্য লাস্ট ফিল্ম শো’-এর একটি স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন। অস্কারের আগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যেখানে সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র বিভাগে ভারতের অফিসিয়াল এন্ট্রি হিসাবে পাঠানো হয়েছিল এটিকে। 

পাহাড় ঘেরা চোখ ধাঁধানো লন।
পাহাড় ঘেরা চোখ ধাঁধানো লন। (Mansion Global)

বেনিফার সম্পর্কে

বেন এবং জেনিফার ২০০০ এর দশকের গোড়ার দিকে ডেটিং শুরু করেছিলেন। বাগদানের পর অবশ্য তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। ২০ বছরেরও বেশি সময় পর মহামারীর সময় তারা আবার একত্রিত হন, অবশেষে ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন তারা। প্রাক্তন স্বামী মার্ক অ্যান্টনির সঙ্গে জেনিফারের যমজ সন্তান ম্যাক্স এবং এমি রয়েছে, বেনের তিনটি সন্তান রয়েছে - ভায়োলেট অ্যান (১৮), সেরাফিনা রোজ (১৫) এবং স্যামুয়েল (১৫) প্রাক্তন স্ত্রী জেনিফার গার্নারের সঙ্গে। এই দম্পতি তাদের মিশ্র পরিবারের সঙ্গে লস অ্যাঞ্জেলেসের এই বাড়িতেই বর্তমানে থাকেন।

জেনিফারকে আগামীতে অ্যাটলাস, আনস্টপেবল এবং কিস অফ দ্য স্পাইডার ওম্যান ছবিতে দেখা যাবে। এদিকে, বেনের ঝুলিতে দ্য অ্যাকাউন্টেন্ট ২ রয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.