বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohag Jol: ‘সোহাগ জল’-এর সম্প্রচার সময় জানিয়ে দিল জি বাংলা, চরম সর্বনাশ উর্মি-সাত্যকির!

Sohag Jol: ‘সোহাগ জল’-এর সম্প্রচার সময় জানিয়ে দিল জি বাংলা, চরম সর্বনাশ উর্মি-সাত্যকির!

কবে থেকে আসছে ‘সোহাগ জল’? 

Sohag Jol Telecast Time: ফের স্লটহারা ‘এই পথ যদি না শেষ হয়’। আগামী ২৮শে নভেম্বর থেকে রাত ৯টায় সম্প্রচারিত হবে ‘সোহাগ জল’। 

প্রথমবার জুটিতে শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনা। জি বাংলার পর্দায় ‘সোহাগ জল’ নিয়ে হাজির হচ্ছেন দুজনে। সিরিয়ালের প্রথম প্রোমো নজর কেড়েছে সকলের। প্রোমো সামনে আসবার পর থেকেই সবার মনে প্রশ্ন ছিল কোন স্লটে আসবে এই ধারাবাহিক? ‘নিম ফুলের মধু’র মতোই এই ধারাবাহিককেও প্রাইম স্লটেই দেবে চ্যালেন কর্তৃপক্ষ তেমনটা তো শুরু থেকেই পরিষ্কার ছিল। জল্পনা সত্যি করে সোমবার ‘সোহাগ জল’-এর সম্প্রচার সময় সামনে এল।

আগামী ২৮শে নভেম্বর থেকে রাত ৯টায় সম্প্রচারিত হবে ‘সোহাগ জল’। হ্যাঁ, ‘এই পথ যদি না শেষ’ ধারাবাহিক ফের একবার স্লটহারা। মাস কয়েক আগেই উর্মি-সাত্যকিকে রাত ৯টা-র স্লটে দেওয়া হয়েছিল। কিন্তু প্রতিদ্বন্দ্বী চ্যানেলের ‘এক্কা দোক্কা’র সঙ্গে লড়াইয়ে এঁটে উঠতে পারেনি এই ‘ক্রেজি আইডিয়াজ’ প্রোডাকশনের এই ধারাবাহিক। অগত্যা নতুন সিরিয়ালের আগমনে চরম সর্বনাশ হয়ে গেল ‘এই পথ যদি না শেষ হয়’-এর। 

গত কয়েকদিন ধরেই টেলিপাড়ায় জোর গুঞ্জন শেষর পথে ‘এই পথ যদি না শেষ হয়’। বছর শেষের আগেই উর্মি-সাত্যকির পথ চলা শেষ হবে এমনটাই গুঞ্জন টেলিপাড়ায়। যদিও এই নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। মাসখানেকের জন্য রাতের স্লটে পাঠানো হতে পারে ‘এই পথ যদি না শেষ হয়’কে তেমনটাই শোনা যাচ্ছে। 

দূরে গিয়েও কাছে আসার গল্প সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার নয়া ধারাবাহিক ‘সোহাগ জল’। প্রেম বা বিয়ে নয়, বরং শুভ্র আর জয়ীর বিয়ে ভাঙা দিয়ে শুরু এই গল্প। নিজের হাতে সাজানো সংসার ছেড়ে চলে যাচ্ছে শুভ্রর স্ত্রী। যেতে চায় না জয়ী, তবুও চলে যেতে হচ্ছে থাকে। কেমনভাবে ফের এক হবে দুজনের পথ? সেই নিয়েই এগোবে ‘সোহাগ জল’-এর গল্প। হানি বাফনাকে শেষ দেখা গিয়েছে স্টার জলসার ‘গ্রামের রাণি বাণীপানি’তে। অন্যদিকে ‘যমুনা ঢাকি’ শেষ হওয়ার পর দেবের সঙ্গে ‘প্রজাপতি’ সিনেমার শ্যুটিং সেরেছেন শ্বেতা। ‘সোহাগ জল’-এর হাত ধরে ফের ছোটপর্দা ফিরছেন শ্বেতা। হানি-শ্বেতার রসায়ন টিআরপি তালিকায় কী প্রভাব ফেলবে সেটাই এখন দেখবার। তবে রাধিকা-পোখরাজের জন্য নতুন চ্যালেঞ্জ অপেক্ষা করছে, তা বলাই যায়। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

২৭ বছরের সুখী দাম্পত্যে সৌরভ না ডোনা, কার চলে? দাদাগিরিতে বললেন, ‘এর মজা আলাদা…’ যাদবপুর কেন্দ্রে রাহুলের ফেভারিট সৃজনই! স্ত্রী প্রিয়াঙ্কার সমর্থন কাকে? অযোগ্যদের বাঁচাতে যোগ্যদের ঢাল করেছেন মমতা, আমরা যোগ্যদের পাশে আছি: সুকান্ত গতবছর ODI বিশ্বকাপ খেলা এই ৬ ভারতীয় তারকা ২০২৪ T20 বিশ্বকাপ থেকে বাদ পড়তে পারেন চাকরিহারাদের কি ভোটের ডিউটি করতে হবে? জানিয়ে দিল নির্বাচন কমিশন 'সব ক্ষেত্রে নিলাম না করলে হয় না?' ২জি রায়ে বদল চেয়ে সুপ্রিম কোর্টে মোদী সরকার নিজ্জর হত্যা নিয়ে ‘ডকু’র পর বিদেশি সাংবাদিককে ভারত ছাড়াতে বাধ্য করার অভিযোগ বাতিল ধাক্কায় ছাত্র-শিক্ষক অনুপাতে ফারাক,মেটাতে স্বেচ্ছাসেবী চায় বাঁকুড়ার স্কুল ৩১ মে পর্যন্ত অঙ্গারক যোগ, সতর্ক থাকতে হবে এই ৩ রাশিকে, হতে পারে দুর্ঘটনা গোটা সেটের সামনেই দুর্জয়কে চুমু 'টিনএজার' রাণীর! অভিজ্ঞতা জানিয়ে বললেন…

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.