বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর করা গার্হস্থ্য হিংসার অভিযোগ সব মিথ্যে! মুখ খুললেন হানি সিং
হানি সিং
হানি সিং

স্ত্রীর করা গার্হস্থ্য হিংসার অভিযোগ সব মিথ্যে! মুখ খুললেন হানি সিং

  • হানি সিংয়ের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসা, যৌন হেনস্থার মতো একাধিক অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী শালিনী তলওয়ার। বিবৃতি জারি করে মুখ খুললেন ব়্যাপার। তাঁর সম্পর্কে কোনও ভুল ধারণা পোষণ না করা হয়, অনুরাগীদের কাছে অনুরোধ করেন পাঞ্জাবি তারকা গায়ক।

দিন দুই আগেই ব়্যাপার ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসা, যৌন হেনস্থার মতো একাধিক অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী শালিনী তলওয়ার। শালিনীর দাবি বিয়ের পরেও একাধিক নারীর সঙ্গে যৌন সঙ্গম স্থাপন করতেন হানি, পালটা প্রশ্ন করলে কপালে জুটত মার। তবে শুধু হানি সিং নয়, গায়কের পরিবারের বিরুদ্ধেও একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছেন তিনি।

চলতি সপ্তাহে মহিলাদের সুরক্ষা আইনের অধীনে দিল্লির তিশ হাজারি কোর্টে একটি আবেদন জমা দিয়েছেন শালিনী। হানি সিংয়ের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে মামলা ঠুকেছেন শালিনী। তাঁর অভিযোগ, পাশবিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি। গোয়ালে বাঁধা পশুর চেয়েও খারাপ আচরণ করা হত তাঁর সঙ্গে।

এবার নিজের বিরুদ্ধে সমস্ত অভিযোগ নিয়ে মুখ খুললেন হানি সিং। শুক্রবার গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করেন তিনি। তাতে লেখা রয়েছে, ‘আমার বিরুদ্ধে এবং আমার পরিবারের বিরুদ্ধে বিগত ২০ বছরে আমার সঙ্গিনী তথা স্ত্রী শালিনী তলওয়ার মিথ্যে অভিযোগ আনার জন্য আমি ব্যথিত। এতদিন নিজের গান নিয়ে সমালোচনা, স্বাস্থ্য নিয়ে গুজব, নেতিবাচক মিডিয়া কভারেজ নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলিনি। তবে এবারে মুখ খুলতে বাধ্য হচ্ছি। কারণ এবার আমার বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনকে আক্রমণ করা হচ্ছে। তাঁরা কঠিন সময় আমার পাশে ছিলেন। অভিযোগগুলি নিন্দনীয় এবং অসম্মানজনক’।

তিনি আরও বলেন, তাঁর সঙ্গে যাঁরা কাজ করেছেন সকলেই তাঁর স্ত্রীর সম্পর্কে জানেন। ১৫ বছর ধরে তিনি দেশের একাধিক শিল্পী ও সংগীতশিল্পীর সঙ্গে কাজ করেছেন। সকলেই তাঁর ও তাঁর স্ত্রীর সম্পর্কে জানেন। কারণ এক দশকেরও বেশি সময় ধরে শালিনী তাঁর টিমের অন্যতম সদস্য। একসঙ্গেই শ্যুটিং, রেকর্ডিং, মিটিং করতেন তাঁরা। শালিনীর অভিযোগগুলিকে সম্পূর্ণ মিথ্যে ও অসম্মানজনক হিসেবে ব্যাখ্যা করেন হানি সিং। এবিষয় কোনও মন্তব্য করবেন না বলে জানিয়েছেন কারণ বিষয়টি আদালতে বিচারাধীন। দেশের বিচার ব্যবস্থার ওপর সম্পূর্ণ আস্থা আছে বলে জানিয়েছেন এবং তিনি নিশ্চিত, শীঘ্রই সত্য বেরিয়ে আসবে।

স্ত্রীর সঙ্গে হানি সিং
স্ত্রীর সঙ্গে হানি সিং

তাঁর সম্পর্কে কোনও ভুল ধারণা পোষণ না করা হয়, অনুরাগীদের কাছে অনুরোধ করেন পাঞ্জাবি তারকা গায়ক হানি সিং। অভিযোগের প্রতিলিপিতে শালিনী জানিয়েছেন, হানি কেবল একা নন, তাঁর বাবা, মা এবং বোনও শারীরিক এবং মানসিকভাবে দিনের পর দিন নির্যাতন চালিয়েছে তাঁর উপর। শালিনী জানিয়েছেন, একবার তাঁর শ্বশুর মদ্যপ অবস্থায় তাঁর ঘরে ঢুকে পড়েন। সেই সময়ে শালিনী পোশাক বদলাচ্ছিলেন, বারবার অনুরোধ করা সত্ত্বেও তিনি বেরিয়ে যানি বরং পালটা বৌমাকে হেনস্থা করেন।

আগামী ২৮ অগস্টের মধ্যে র‌্যাপার-গায়ককে তাঁর লিখিত বয়ান আদালতের সামনে জমা দিতে হবে। এবং আপাতত হানি সিং ও শালিনীর নামে যে সমস্ত সম্পত্তি রয়েছে তা বিক্রি করা যাবে না, শালিনীর স্ত্রী ধন (গহনা)-ও সুরক্ষিত রাখতে হবে। 

 

 

বন্ধ করুন