বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Singh: ‘মদ্যপ নাকি!' প্রেমিকার সঙ্গে প্রকাশ্যেই মাখামাখি হানি সিং-এর, ভাইরাল হল ভিডিয়ো

Honey Singh: ‘মদ্যপ নাকি!' প্রেমিকার সঙ্গে প্রকাশ্যেই মাখামাখি হানি সিং-এর, ভাইরাল হল ভিডিয়ো

টিনা ও হানি

Honey Singh-Tina Tharani: ‘জান’ টিনা থরানির সঙ্গে প্রকাশ্যে এসব কী করে বসলেন হানি সিং! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটপাড়ার। দেখুন-

সপ্তাহ কয়েক আগেই চর্চিত বান্ধবী টিনা থারানির সঙ্গে সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন হানি সিং। এবার ক্যামেরার সামনে প্রেমিকার সঙ্গে এমন কাণ্ড ঘটালেন ইয়ো ইয়ো যে ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া অনুরাগীদের। টিনার সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করে নেন হানি সিং। ‘মেরি জান’ গান গাইতে গাইতে টিনার সঙ্গে রোম্যান্সে মেতে উঠেন এই পঞ্জাবি গায়ক। ডিভোর্সের তিন মাস যেতেই টিনা থরানির সঙ্গে নিজের সম্পর্ক ঘোষণা করে আগেই অনেকের চক্ষূশূল হয়েছেন হানি সিং।

টিনার সঙ্গে ভিডিয়ো শেয়ার করে ইনস্টাগ্রামে হানি সিং লেখেন, ‘সকল প্রেমিকদের জানাই শুভ নববর্ষ!! এটা প্রেমিকদের মরসুম, যাঁরা ঘৃণা করে তাঁদের নয়।’ ভিডিয়োতে কালো পোশাকে দেখা গিয়েছে হানি সিং-কে। গলায় ঝুলছে হানি সিং-এর নামের আদ্যক্ষর লেখা লকেট। হানি সিং প্রেমিকার জন্য গান গাইতে শুরু করলে নাচতে দেখা গেল টিনাকে। এরপর হানির নাকে আলতো চুমু আঁকেন টিনা। বনশালির ‘মেরি জান’-এর নিজের স্টাইল আর লিরিক্স মিশিয়েই এই গান গাইতে দেখা গেল হানি সিং-কে।

হানি সিং-এর মিউজিক ভিডিয়ো ‘প্যারিস দা ট্রিপ’-এর মুখ টিনা। সম্প্রতি দিল্লির এক অনুষ্ঠানে টিনাকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় করিয়ে দেন হানি সিং। কানাডার মেয়ে টিনা, বর্তমান ঠিকানা মুম্বই। ‘প্যারিস কা ট্রিপ’ মিউজিক ভিডিয়োতে কাজ করবার আগে ‘দ্য লেফটওভারস’ বলে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি পরিচলনা করেছেন টিনা।

আরও পড়ুন-গার্হস্থ্য হিংসার অভিযোগে ভেঙেছে বিয়ে, মাস ঘুরতেই এই সুন্দরীর প্রেমে হানি সিং!

‘লুঙ্গি ডান্স’ খ্যাত গায়কের নামে গত বছরে শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ করেছিলেন প্রাক্তন স্ত্রী শালিনী। ক্ষতিপূরণ চাওয়া হয়েছিল ২০ কোটির। শালিনী জানিয়েছিলেন, তাঁদের হানিমুনের সময় থেকেই হানি তাঁর গায়ে হাত তোলা শুরু করেন। সঙ্গে বরের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন শালিনী। অবশেষে সেপ্টেম্বরে ১ কোটি টাকা খোরপোশ নিয়ে হানিকে ডিভোর্স দেন শালিনী। 

 শালিনী এবং হানি সিংয়ের সম্পর্ক ছিল ২০ বছর দীর্ঘ। ২০১১ সালে তাঁরা শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে তাঁরা বিয়ে করেন। ২০১৪ সালে প্রথমবার রিয়ালিটি শো রকস্টার এর একটি পর্বে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনী তলওয়ারের পরিচয় করিয়ে দেন হানি সিং। তার আগে হানি সিং যে বিবাহিত তা জানা ছিল না অনেকেরই। শালিনী আজ অতীত, আপতত নতুন প্রেমিকায় মজে রয়েছে ইয়ো ইয়ো হানি সিং!

বায়োস্কোপ খবর

Latest News

ওম বিড়লার মেয়েকে নিয়ে ভুয়ো পোস্ট করায় ধ্রুব রাঠির বিরুদ্ধে মামলা পুলিশের Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চারজনের ৫০, অজিদের বিরুদ্ধে ঝড় তুলে ভারতকে লেজেন্ডস লিগের ফাইনালে তুললেন কারা? ভোটে লেগেছে ঝটকা, বিলগ্নীকরণের পরিকল্পনা কি আপাতত বোতলবন্দি করবে বিজেপি? রবিবার দিনটা স্পেনের জন্য ভালো যাবে:- উইম্বলডন-ইউরোর ফাইনাল নিয়ে মজা আলকারাজের হাজিরা নিয়ে কড়াকড়ির মাঝে এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বাড়তি ছুটির ঘোষণা ‘মসজিদের মাইক না খুললে লাশ গুনতে হবে…’সনাতনী লেখা হুমকি চিঠি বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা! অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়লেন ঝলমলে ওরি!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.