বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Singh: ‘মদ্যপ নাকি!' প্রেমিকার সঙ্গে প্রকাশ্যেই মাখামাখি হানি সিং-এর, ভাইরাল হল ভিডিয়ো

Honey Singh: ‘মদ্যপ নাকি!' প্রেমিকার সঙ্গে প্রকাশ্যেই মাখামাখি হানি সিং-এর, ভাইরাল হল ভিডিয়ো

টিনা ও হানি

Honey Singh-Tina Tharani: ‘জান’ টিনা থরানির সঙ্গে প্রকাশ্যে এসব কী করে বসলেন হানি সিং! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটপাড়ার। দেখুন-

সপ্তাহ কয়েক আগেই চর্চিত বান্ধবী টিনা থারানির সঙ্গে সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন হানি সিং। এবার ক্যামেরার সামনে প্রেমিকার সঙ্গে এমন কাণ্ড ঘটালেন ইয়ো ইয়ো যে ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া অনুরাগীদের। টিনার সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করে নেন হানি সিং। ‘মেরি জান’ গান গাইতে গাইতে টিনার সঙ্গে রোম্যান্সে মেতে উঠেন এই পঞ্জাবি গায়ক। ডিভোর্সের তিন মাস যেতেই টিনা থরানির সঙ্গে নিজের সম্পর্ক ঘোষণা করে আগেই অনেকের চক্ষূশূল হয়েছেন হানি সিং।

টিনার সঙ্গে ভিডিয়ো শেয়ার করে ইনস্টাগ্রামে হানি সিং লেখেন, ‘সকল প্রেমিকদের জানাই শুভ নববর্ষ!! এটা প্রেমিকদের মরসুম, যাঁরা ঘৃণা করে তাঁদের নয়।’ ভিডিয়োতে কালো পোশাকে দেখা গিয়েছে হানি সিং-কে। গলায় ঝুলছে হানি সিং-এর নামের আদ্যক্ষর লেখা লকেট। হানি সিং প্রেমিকার জন্য গান গাইতে শুরু করলে নাচতে দেখা গেল টিনাকে। এরপর হানির নাকে আলতো চুমু আঁকেন টিনা। বনশালির ‘মেরি জান’-এর নিজের স্টাইল আর লিরিক্স মিশিয়েই এই গান গাইতে দেখা গেল হানি সিং-কে।

হানি সিং-এর মিউজিক ভিডিয়ো ‘প্যারিস দা ট্রিপ’-এর মুখ টিনা। সম্প্রতি দিল্লির এক অনুষ্ঠানে টিনাকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় করিয়ে দেন হানি সিং। কানাডার মেয়ে টিনা, বর্তমান ঠিকানা মুম্বই। ‘প্যারিস কা ট্রিপ’ মিউজিক ভিডিয়োতে কাজ করবার আগে ‘দ্য লেফটওভারস’ বলে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি পরিচলনা করেছেন টিনা।

আরও পড়ুন-গার্হস্থ্য হিংসার অভিযোগে ভেঙেছে বিয়ে, মাস ঘুরতেই এই সুন্দরীর প্রেমে হানি সিং!

‘লুঙ্গি ডান্স’ খ্যাত গায়কের নামে গত বছরে শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ করেছিলেন প্রাক্তন স্ত্রী শালিনী। ক্ষতিপূরণ চাওয়া হয়েছিল ২০ কোটির। শালিনী জানিয়েছিলেন, তাঁদের হানিমুনের সময় থেকেই হানি তাঁর গায়ে হাত তোলা শুরু করেন। সঙ্গে বরের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন শালিনী। অবশেষে সেপ্টেম্বরে ১ কোটি টাকা খোরপোশ নিয়ে হানিকে ডিভোর্স দেন শালিনী। 

 শালিনী এবং হানি সিংয়ের সম্পর্ক ছিল ২০ বছর দীর্ঘ। ২০১১ সালে তাঁরা শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে তাঁরা বিয়ে করেন। ২০১৪ সালে প্রথমবার রিয়ালিটি শো রকস্টার এর একটি পর্বে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনী তলওয়ারের পরিচয় করিয়ে দেন হানি সিং। তার আগে হানি সিং যে বিবাহিত তা জানা ছিল না অনেকেরই। শালিনী আজ অতীত, আপতত নতুন প্রেমিকায় মজে রয়েছে ইয়ো ইয়ো হানি সিং!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.