বাংলা নিউজ > বায়োস্কোপ > গার্হস্থ্য হিংসা মামলায় শুনানিতে হাজির হননি হানি সিং, আদালতে ভেঙে পড়লেন স্ত্রী
স্ত্রী শালিনীর সঙ্গে হানি সিং
স্ত্রী শালিনীর সঙ্গে হানি সিং

গার্হস্থ্য হিংসা মামলায় শুনানিতে হাজির হননি হানি সিং, আদালতে ভেঙে পড়লেন স্ত্রী

  • গত ২৯ অগস্ট শুনানির দিন আদালতে হাজির হননি হানি সিং। আদালত চত্বরে ভেঙে পড়েন গায়েক পত্নী শালিনী তালওয়ার। 

ব়্যাপার ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসা, যৌন হেনস্থার মতো একাধিক অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী শালিনী তালওয়ার। শালিনীর দাবি বিয়ের পরেও একাধিক নারীর সঙ্গে যৌন সঙ্গম স্থাপন করতেন হানি, পালটা প্রশ্ন করলে কপালে জুটত মার। তবে শুধু হানি সিং নয়, গায়কের পরিবারের বিরুদ্ধেও একাধিক বিস্ফোরক অভিযোগ তুলেছেন তিনি। মামলা দায়ের করেছেন আদালতেও।

শনিবার সেই মামলারই শুনানি ছিল দিল্লি তিস হাজারি আদালতে। এদিন হানিরও আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি হাজির হতে পারেননি। জানা যায়, মামলার শুনানির সময় আদালতের ভিতরে ভেঙে পড়েন হানি-পত্নী। অভিযোগ প্রকাশের সময়, হানি সিংয়ের স্ত্রী শালিনী তালওয়ার ভেঙে পড়েন এবং মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংকে বলেন, তাঁর আর কোন পথ ছিল ন। 

বিগত ১০ বছর ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হানি সিং এবং শালিনী তালওয়ার। আদালতে শুনানি চলাকালীন শালিনী বলেন, জীবনের মূল্যবান দশটা বছর এই বিয়েতে দিয়েছেন তিনি। সব সময় স্বামীর পাশে ছিলেন। কিন্তু হানি সিং বার বারই তাঁকে তুচ্ছতাচ্ছিল্য করেছেন। 

এদিন কোর্টে শালিনীকে সরাসরি প্রশ্ন করা হয়েছিল, আদালতের থেকে তিনি কী চান? ম্যাজিস্ট্রেট আরও প্রশ্ন করেন, ‘কোন স্তরে আছে আপনাদের বিয়ে? আপনাদের মধ্যে ভালবাসা কি একেবারেই চলে গিয়েছে?’ আদালতের তরফে বলা হয়েছে, বিষয়টি নিষ্পত্তি করা গেলে আরও ভাল হবে। 

এদিন আদালতে হানি সিংয়ের অনুপস্থিতি, মেডিকেল রেকর্ড এবং আয়ের হলফনামা না দাওয়ায় অসন্তুষ্ট হয়েছেন ম্যাজিস্ট্রেট। মেট্রোপলিটন মেজিস্ট্রেট তানিয়া সিংয়ের কথায়, ‘আইনের ঊর্ধ্বে কেউ নন। আমার খুব অদ্ভুত লাগছে এটা দেখে, যে বিষয়টিকে অনেকেই খুবই হালকা ভাবে নিচ্ছেন’। 

এদিন হানি সিংয়ের কাউন্সিল ঈশান মুখোপাধ্যায় অভিযোগের লিখিত জবার জমা দিয়েছেন। তিনি জানিয়েছেন পরবর্তী শুনানির দিন অবশ্যই হানি সিং আদালতে উপস্থিত থাকবেন। আগামী ৩ সেপ্টেম্বর হানি সিংয়ের পরবর্তী শুনানির তারিখ রয়েছে। 

উল্লেখ্য, ২০১১ সালের ২৩ জানুয়ারি একে অপরকে ভালবেসে বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী তালওয়ার। খুব ছোট বয়স থেকে তাঁদের সম্পর্ক। গার্হস্থ্য হিংসা সহ একাধিক অভিযোগে চলতি মাসের শুরুতে, মহিলাদের সুরক্ষা আইনের অধীনে দিল্লির তিশ হাজারি কোর্টে একটি আবেদন জমা দিয়েছেন শালিনী। হানি সিংয়ের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে মামলা ঠুকেছিলেন তিনি। তাঁর অভিযোগ, পাশবিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি। গোয়ালে বাঁধা পশুর চেয়েও খারাপ আচরণ করা হত তাঁর সঙ্গে।

 

 

বন্ধ করুন