বাংলা নিউজ > বায়োস্কোপ > কাছের মানুষকে হারালেন কার্তিক, নেটমাধ্যমে স্মৃতিচারণ নায়কের
কাছের মানুষকে হারিয়ে শোকাহত কার্তিক। (ছবি সৌজন্যে- টুইটার)
কাছের মানুষকে হারিয়ে শোকাহত কার্তিক। (ছবি সৌজন্যে- টুইটার)

কাছের মানুষকে হারালেন কার্তিক, নেটমাধ্যমে স্মৃতিচারণ নায়কের

  • এবার শোকের ছায়া নেমে এল কার্তিক আরিয়ানের পরিবারে। অত্যন্ত ঘনিষ্ঠ মানুষকে হারালেন এই বলি-অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন কার্তিক।

শনিবার ঠাকুমাকে হারিয়েছেন অনন্যা পাণ্ডে। এবার দুঃসংবাদ এল কার্তিক আরিয়ানের পরিবারের তরফে। প্রয়াত হলেন কার্তিকের দাদু। মায়ের বাবা। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন এই বলি-অভিনেতা। সঙ্গে পোস্ট করেছেন দাদুর সঙ্গে ছোটবেলার একটি ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে স্যুট পরে রয়েছেন কার্তিকের 'নানু'। আর দাদুর কোলে লাল রঙের জাম্পার পরে বসে রয়েছেন ছোট্ট কার্তিক। ছবির ক্যাপশন থেকেই স্পষ্ট 'নানু'-র সঙ্গে বন্ধুর মতো সম্পর্ক ছিল 'নাতি'-র। তাই এ যেন শুধুই দাদু নয়, সঙ্গে প্রিয় বন্ধুকেও হারালেন কার্তিক। ছবির ক্যাপশনে এই বলি-অভিনেতা লিখেছেন,' আশা করি কোনও একদিন তোমার মতো ব্যক্তিত্বের অধিকারী হতে পারব। শান্তিতে ঘুমাও নানু।'

 

অভিনেতার এই দুঃসময়ে তাঁর অনুরাগীদের পাশাপাশি পাশে থাকার বার্তা দিয়েছেন ভূমি পেডনেকর, নিমরত কৌর-এর মতো বলি-নায়িকারা। সোশ্যাল মিডিয়ায় কার্তিকের পাশে থাকার বার্তা দিয়েছেন তাঁরা। প্রসঙ্গত,সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত 'সত্যনারায়ণ কী কথা' ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করতে চলেছেন কার্তিক। তবে কিছুদিন আগেই বিতর্কের জেরে ছবির নাম বদলে ফেলার ঘোষণা করা হয় ছবির পরিচালক সমীর বিদ্বানস এবং নির্মাতা সংস্থার তরফে। শোনা যাচ্ছে এই ছবিতে নাকি কার্তিকের বিপরীতে থাকতে পারেন শ্রদ্ধা কাপুর।

এছাড়া এইমুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে 'ধামাকা'। নেটফ্লিক্সে মুক্তি পাবে কার্তিক অভিনীত এই ছবি। অন্যদিকে, খুব তাড়াতাড়ি 'ভুলভুলাইয়া ২' এর শুটিং ফের একবার শুরু করতে চলেছেন তিনি।‘সোনু কে টিটু কি সুইটি’ ছবি খ্যাত এই নায়কের ঝুলিতে রয়েছে প্রখ্যাত বলি-পরিচালক হনসল মেহতার আগামী ছবিও। সেই ছবিতে একজন এয়ার ফোর্সের পাইলট হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন কার্তিক। দোস্তনা ২’-এর অংশ ছিলেন কার্তিক কিন্তু গত এপ্রিলে প্রযোজনা সংস্থার সঙ্গে 'ক্রিয়েটিভ ডিফারেন্স' এর ফলে ছবি থেকে বাদ পড়েন কার্তিক।

 

বন্ধ করুন