বাংলা নিউজ > বায়োস্কোপ > Instagram Richlist: ২৭-এ প্রিয়াঙ্কা, প্রত্যেক পোস্টের জন্য নেন ৩ কোটি টাকা!
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

Instagram Richlist: ২৭-এ প্রিয়াঙ্কা, প্রত্যেক পোস্টের জন্য নেন ৩ কোটি টাকা!

  • হপার ইনস্টাগ্রাম রিচলিস্ট ইয়ার-এর তালিকায় ২৭তম স্থানে প্রিয়াঙ্কা, ১৯ নম্বরে রয়েছেন বিরাট কোহলি।

এবার ইনস্টাগ্রামে জনপ্রিয়তায় সেরার তালিকায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হপার ইনস্টাগ্রাম রিচলিস্ট ইয়ার-এর তালিকায় ২৭তম স্থান দখল করেছেন তিনি। রিপোর্ট বলছে, অ্যাপের প্রত্যেক প্রোমোশনাল পোস্টের জন্য ৩ কোটি টাকা করে নেন তিনি।

বাৎসরিক সেই লিস্ট বেরিয়েছে। তারকা থেকে ক্রিকেট ব্যক্তিত্ব অন্যান্যদের তালিকায় প্রকাশ করা হয়। প্রত্যেক প্রোমোশনাল পোস্টের জন্য কত টাকা করে নেন তাঁরা সেটাও প্রকাশ করা হয়েছে। গত বছর ২ লক্ষ ৭১ হাজার ডলার নিয়ে ১৯ তম স্থানে ছিলেন দেশি গার্ল। যদিও প্রতি পোস্টে তার উপার্জন অনেকটাই বৃদ্ধি পেয়েছে। অন্যেদের তুলনায় অনেক বেশি বৃদ্ধি পেয়েছে।

লিস্টে ২৭তম স্থানে প্রিয়াঙ্কা
লিস্টে ২৭তম স্থানে প্রিয়াঙ্কা

সেরা ৩০-এর তালিকায় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির নাম রয়েছে একমাত্র। গত বছর বিরাট ২৩ নম্বরে ছিল এই তালিকায়। কিন্তু এবছর প্রিয়াঙ্কার স্থান দখল করে ১৯ নম্বরে উঠে এসেছেন তিনি। ১২৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক পোস্টের জন্য ৫ কোটি টাকা করে চার্জ করেন বিরাট।

দুই ভারতীয় তারকা ইনস্টাগ্রাম রিচ লিস্টে
দুই ভারতীয় তারকা ইনস্টাগ্রাম রিচ লিস্টে

লিস্টের প্রথমে রয়েছে ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর নাম। আরো একবার তিনি সেরা। ২৯৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক প্রোমোশনাল পোস্টের জন্য় ১১ কোটি টাকা করে চার্জ করেন ক্রিস্টিয়ানো। এছাড়া লিস্টে রয়েছে ডোয়েন জনসন, আরিয়ানা গ্র্যান্দে, কাইলি জেনার এবং টেইলর সুইফটের মতো তারকারা।

সম্প্রতি, ইনস্টাগ্রামে অন্তর্বাসের ব্র্যান্ড ‘ভিক্টোরিয়াস সিক্রেট’এর নতুন মুখ হিসেবে তিনি রয়েছেন, সেকথা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

 

 

বন্ধ করুন