বাংলা নিউজ > বায়োস্কোপ > Horse-Shocking Video: শ্যুটিংয়ে হুমড়ি খেয়ে পড়ল দুটি ঘোড়া, হাড় ভেঙে যন্ত্রণায় কাতরাচ্ছে! অভিযোগ দায়ের PETA-র

Horse-Shocking Video: শ্যুটিংয়ে হুমড়ি খেয়ে পড়ল দুটি ঘোড়া, হাড় ভেঙে যন্ত্রণায় কাতরাচ্ছে! অভিযোগ দায়ের PETA-র

শ্যুটিং সেটে দুর্ঘটনায় পড়ল ঘোড়া

জানা যাচ্ছে, একটি ঘোড়ার হাড় ভেঙে গিয়েছে। অপরটিও গুরুতরভাবে জখম। টেলিভিশনের শ্যুটিং সেটে ঘোড়াগুলি আহত হওয়ার ভিডিয়ো ইতিমধ্যেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। পুলিশের কাছে প্রযোজনা সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে। ঘোড়াগুলির অস্ত্রোপচারের প্রয়োজন হলে পেটা পাশে আছে বলেও জানানো হয়েছে।

শ্যুটিং সেটে গুরুতর দুটি ঘোড়া। পশুর উপর নির্যাতনের অভিযোগ এনে থানায় FIR দায়ের করল PETA (People for the Ethical Treatment of Animalsha)। জানা যাচ্ছে, একটি ঘোড়ার হাড় ভেঙে গিয়েছে। অপর ঘোড়াটিও গুরুতরভাবে জখম। টেলিভিশনের অনুষ্ঠানে শ্যুটিং সেটে ঘোড়াগুলি আহত হওয়ার ভিডিয়ো ইতিমধ্যেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

জানা যাচ্ছে, প্রযোজনা সংস্থা সোবো ফিল্মস-এর বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছে PETA ইন্ডিয়া। জানা যাচ্ছে, ঘটনাটি ঘটেছে এক মহানায়ক : ডঃ বি আর আম্বেদকরের শ্যুটিংয়ের সময়। এই ঘটনায় পেটার তরফে মুম্বই পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

টুইটারে PETA-র তরফে, ঘোড়াদুটির দুর্ঘটনাগ্রস্ত হওয়ার একটি ভিডিয়ো শেয়ার করে মুম্বই পুলিশের উদ্দেশ্যে লেখা হয়েছে, এই ঘটনায় PCA আইনের অধীনে ১১(১)(এ), ১১(১)(বি), ১১(১)(১), ২৬(বি), ৩৮৩) ধারায় অভিযোগ দায়েরের অনুরোধ করা হয়েছে। পাশাপাশি, ১৯৬০ এবং ২৮৯ এবং ৪২৯ ধারাতেও অভিযোগ দায়ের করার অনুরোধ করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত প্রযোজনা সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে। দুর্ঘটনার কারণে ঘোড়াগুলির অস্ত্রোপচারের প্রয়োজন হলে পেটা পাশে আছে বলেও জানানো হয়েছে। 

আরও পড়ুন-বন্যা বিধ্বস্ত পঞ্জাব, এক কোমর জলে নেমে খাবার, ওষুধ বিতরণ করলেন 'এক থা টাইগার' অভিনেতা

আরও পড়ুন-: মা পরের বাড়ি কাজ করতেন, একদিন খিদের জ্বালায় ডাস্টবিনের খাবার তুলেও খেয়েছি, অকপট ভারতী

যদিও এই ঘটনায় প্রযোজনা সংস্থার তরফে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। এদিকে পেটার তরফে যে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে একটি ঘোড়ার গাড়ি দ্রুত গতিতে ছুটে যাচ্ছে। সামনে লাগানো একটি বাধায় আটকে ঘোড়াগুলি পড়ে যায়, আর তাতেই ঘোড়াগুলির হাড় ভেঙেছে বলে জানা যাচ্ছে। ভিডিয়োতে ঘোড়াদুটিকে মুখ গুঁজে পড়ে থাকতে দেখা যাচ্ছে।

এদিকে শুধু মুম্বই পুলিশে অভিযোগ জানানোই নয়, ভারতীয় প্রাণী কল্যাণ বোর্ডের কাছেও PETA-র তরফে অভিযোগ জানানো হয়েছে। মহারাষ্ট্র ফিল্ম, স্টেজ অ্যান্ড কালচারাল ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের পরিচালক ড: অবিনাশ ঢাকেন (IAS)-এর কাছেও অভিযোগ পাঠানো হয়েছে। 

এর আগে মণি রত্নমের 'পন্নিয়িন সেলভান'-এর সেটেও একটি ঘোড়ার মৃত্যু হওয়ার পর সরব হয়েছিল পেটা ইন্ডিয়া। 

বায়োস্কোপ খবর

Latest News

অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই

Latest IPL News

‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.