বাংলা নিউজ > বায়োস্কোপ > Rhea Chakraborty: সুশান্ত-কাণ্ডে চাঞ্চল্যকর মন্তব্য মর্গ কর্মীর, ইনস্টায় হেঁয়ালিভরা পোস্ট রিয়ার

Rhea Chakraborty: সুশান্ত-কাণ্ডে চাঞ্চল্যকর মন্তব্য মর্গ কর্মীর, ইনস্টায় হেঁয়ালিভরা পোস্ট রিয়ার

হেঁয়ালিভরা পোস্ট করলেন রিয়া।

Rhea Chakraborty: সুশান্তের মৃত্যুর সঙ্গে নাম জড়ায় তাঁর বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। মাদক-কাণ্ডে জেল খাটতে হয় রিয়াকে। কুপার হাসপাতালের মর্গ কর্মীর চাঞ্চল্যকর মন্তব্যের পর, চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই ইনস্টাগ্রামে হেঁয়ালিভরা পোস্ট দিলেন রিয়া চক্রবর্তী।

২০২০ সালের জুন মাসে মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের। তাঁর মৃত্যুর কারণ কী, তিনি কি আত্মহত্যা করেছেন, নাকি তাঁকে হত্যা করা হয়েছে— এসব প্রশ্নের উত্তর এখনও পাওয়া যায়নি।

এসবের মধ্যে চাঞ্চল্যকর মন্তব্য করেন কুপার হাসপাতালের মর্গ কর্মী রূপকুমার শাহ। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সুশান্ত আত্মহত্যা করেননি। তাঁকে হত্যা করা হয়েছিল। শরীরে একাধিক আঘাতের চিহ্নও প্রত্যক্ষ করেছিলেন। মৃতদেহ দেখেই নাকি তিনি টের পেয়েছিলেন। সুশান্তের মৃত্যুর পরে দেহের ময়নাতদন্তের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এই ঘটনার আড়াই বছর পর মর্গ কর্মী এই মন্তব্য ফের হইচই পড়ে গিয়েছে।

সুশান্তের মৃত্যুর সঙ্গে নাম জড়ায় তাঁর বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। জেল খাটতে হয় রিয়াকে। কুপার হাসপাতালের মর্গ কর্মীর এমন মন্তব্যের পর, চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই প্রতিক্রিয়া দিলেন রিয়া চক্রবর্তী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এক হেঁয়ালিভরা পোস্ট করলেন অভিনেত্রী।

রিয়ার পোস্টে পরিস্কার লেখা রয়েছে, ‘নিজের ক্ষমতা নিয়ে সংশয় প্রকাশ করার আগে মনে রাখবে, তুমি আগুনের উপর হেঁটেছ, শয়তানের শক্তিকে পরাস্ত করে ঝড়ঝাপটা পেরিয়ে জয়ী হয়েছ।’

<p>রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি</p>

রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি

এই নিয়ে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। সিবিআইকে অনুরোধ করেছেন যাতে তাঁরা এই দিকটা খতিয়ে দেখে। শ্বেতা টুইট করেন, ‘যদি এই দাবিতে এক কণাও সত্যি থাকে তাহলে আমরা সিবিআইকে অনুরোধ করতে চাই এটার দিকে নজর দিন সঠিকভাবে। আমরা সবসময় আশা করে এসেছি আপনারা সঠিক তদন্ত করবেন। এখনও পর্যন্ত কোনও পরিণতি আসেনি ভাবলেও আমাদের বুক ব্যথা করে।’ মর্গ কর্মীর প্রাণসংশয় দেখা দিতে পার, এই মর্মে সতর্কবার্তা দিয়ে তাঁদের নিরাপত্তা দাবি করেছেন শ্বেতা।

২০২০ সালের ১৪ জুন উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ তাঁর মুম্বইয়ের ফ্ল্যাট থেকে। প্রাথমিকভাবে ময়নাতদন্তের রিপোর্টে দাবি করা হয়েছিল, আত্মহত্যাই করেছেন তিনি। তবে এরপর একাধিক দাবি উঠতে থাকে। ময়নাতদন্তের রিপোর্টের সত্যতা নিয়েও প্রশ্ন তোলে একাংশ। নাম জড়ায় আন্ডারওয়ার্ল্ডেরও। এরপরই তদন্তভার ওঠে সিবিআই-এর হাতে। সঙ্গে সুশান্তের কেসে মাদক ও আর্থিক তছরুপ জড়িত থাকায় ইডি ও এনসিবি যৌথভাবে এই মামলায় তদন্ত চালাচ্ছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

২১-এ পা দিলেন কাজল-কন্যা নিসা, কেন তিনি এত জনপ্রিয় জানেন কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড ‘‌কংগ্রেস ভাল করে লড়াই করুক, পুরো মদত দেব’‌, মালদা থেকে বিশেষ বার্তা মমতার ইউপিএসসিতে স্বপ্ন পূরণ বাংলার ব্রততীর, সাদামাটা পরিবারের কন্যাই হবেন আইএএস নয়ন রহস্যের ট্রেলার দেখে হেসে খুন নেটপাড়া, বাবুদার ছবি নিয়ে বইছে মিমের বন্যা আসছে এপ্রিলের শেষ প্রদোষ ব্রত, সঠিক দিনক্ষণ,পুজোর শুভ সময় ও মাহাত্ম্য জেনে নিন ‘আগে গাছের আড়ালে..’, ভ্যানিটি ভ্যান নিয়ে তারকাদের মাতামাতি দেখে বিস্ফোরক ফারহা কুণালের মুন্সিয়ানায় মান ভাঙল মোনালিসার, ভোটের দায়িত্ব পেয়েই অনশন প্রত্যাহার মেয়ে বলে কলকাতার ছেলেকে ফোন, তুলে নেয় নগ্ন ভিডিয়ো, ৩৬ লাখের প্রতারণা, ধৃত যুবক রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Latest IPL News

কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.