বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: ‘আলিবাগ’ মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন সঞ্চালক আদিত্য নারায়ণ
করজোড়ে ক্ষমাপ্রার্থী আদিত্য নারায়ণ। ছবি সৌজন্যে - ফেসবুক
করজোড়ে ক্ষমাপ্রার্থী আদিত্য নারায়ণ। ছবি সৌজন্যে - ফেসবুক

Indian Idol 12: ‘আলিবাগ’ মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন সঞ্চালক আদিত্য নারায়ণ

ফের বিতর্কে ইন্ডিয়ান আইডল।বিতর্কের সূত্রপাত শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণের করা একটি মন্তব্যের থেকে।যার জেরে প্রতিবাদে সোচ্চার হন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা।এরপর নেটমাধ্যমে করজোড়ে ক্ষমাও চেয়েছেন আদিত্য।

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না ‘ইন্ডিয়ান আইডল’-এর।এবার ফের একবার বিতর্কে জড়ালো ছোটপর্দার এই রিয়েলিটি শো। বিতর্কের সূত্রপাত শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণের করা একটি মন্তব্যের থেকে। সঞ্চালনার ফাঁকে শোয়ের প্রতিযোগী সাওয়াই ভাটকে আদিত্য জিজ্ঞেস করে বসেন,' তাঁর কি মনে হয় তিনি আলিবাগ থেকে এসেছেন?' ব্যাস! আদিত্যর এই মন্তব্যেই চটেছেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) সদস্যরা। এমএনএস চিত্রপত সেনা প্রধান আমে কোপেকর এই ঘটনার কথা তুলে জানিয়েছেন, আদিত্য এমন একটি বাক্য শোয়ে ব্যবহার করেছেন, যেটি ছোট শহর থেকে আসা মানুষের ভাবাবেগে আঘাত করতে পারে। অথচ মুম্বইবাসীদের জন্য এই ধরনের বাক্য কখনওই ব্যবহার করা হয় না। সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে গোটা ঘটনার তীব্র নিন্দা করেন তিনি। সঙ্গে হুঁশিয়ারিও দেন যদি শোয়ের নির্মাতারা এই মন্তব্যের জন্য ক্ষমা না চান তাহলে নিজেদের মতো করে পদক্ষেপ নেওয়া হবে এমএনএস-এর তরফে। আম কোপেকর আরও বলেন যে জাতীয় স্তরের একটি চ্যানেলে এ ধরণের মন্তব্য কোনওভাবেই গ্ৰহণযোগ্য নয়। জানা গেছে,আদিত্যর বাবা জনপ্রিয় বলি-গায়ক উদিত নারায়ণ ও শোয়ের দায়িত্বপ্রাপ্তদের সঙ্গেও এই বিষয়ে কথা বলেছেন তিনি।

অন্যদিকে,এই বিতর্ক তৈরি হতেই দেরি না করে তড়িঘড়ি নেটমাধ্যমে ক্ষমা চেয়েছেন আদিত্য। রীতিমতো 'করজোড়ে'. জানান,' ইন্ডিয়ান আইডল শো চলাকালীন আমার একটি মন্তব্যে আঘাত পেয়েছেন আলিবাগের মানুষ। নতজানু হয় করজোড়ে আমি তাঁদের কাছে ক্ষমা চাইছি।' আলিবাগের মানুষদের 'ছোট' করার যে তাঁর কোনও উদ্দেশ্যে ছিল না সেকথাও স্পষ্ট করে বলার পাশাপাশি আদিত্য বলেন আলিবাগ জায়গাটিকে তিনি অত্যন্ত ভালোবাসেন। তাঁর নিজস্ব কিছু ব্যক্তিগত আবেগও জড়িয়ে রয়েছে এই জায়গাটির সঙ্গে।

 

বন্ধ করুন