বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হোয়াইট হাউস’-এ বসে কি নিজেকে প্রেসিডেন্ট মনে হয়? নতুন বাংলো নিয়ে নওয়াজকে খোঁচা দিলেন কপিল!
জবাব দিলেন না নওয়াজ!
জবাব দিলেন না নওয়াজ!

‘হোয়াইট হাউস’-এ বসে কি নিজেকে প্রেসিডেন্ট মনে হয়? নতুন বাংলো নিয়ে নওয়াজকে খোঁচা দিলেন কপিল!

  • ধপধপে সাদা নওয়াজের সুবিশাল বাংলো। ইয়ারি রোডের ধারে অবস্থিত অভিনেতার এই সুসজ্জিত বাংলোর ঝলক দিনকয়েক আগেই ভাইরাল হয়েছে। এবার নতুন বাড়ি কেনবার জন্য নওয়াজকে নিয়ে মশকরা করলেন কপিল।

হিরোপন্তি ২-এর কলাকুশলীদের নিয়ে জমে উঠবে ‘দ্য কপিল শর্মা’ শো-এর আসন্ন এপিসোড। টাইগার শ্রফ, তারা সুতারিয়া, নওয়াজউদ্দিন সিদ্দিকিরা হাজির হবে কপ্পু শর্মার সঙ্গে জমাটি আড্ডা দিতে। থাকবেন পরিচালক আহমেদ খানও।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে ইতিমধ্যেই সামনে আনা হয়েছে একটি প্রোমো। সেখানে দেখা গেল নওয়াজউদ্দিন সিদ্দিকির বিলাসবহুল বাড়ি নিয়ে মশকরা করছেন কপিল। কমেডিয়ান বলেন, ‘নওয়াজ ভাই সম্প্রতি দারুণ একটা সাদা রঙের বাংলো বানিয়েছেন। হোয়াইট হাউজ… কখনও ভিতরে বসে থাকলে কখনও মনে হয় আমিও প্রেসিডেন্ট?’ এরপর কপিল যোগ করেন, ‘কেউ তো সাদা শার্ট বানালেও সামলে চলে, যাতে দাগ না লেগে যায়…. আপনি কি ছাদে পায়রা তাড়াতে চান?’ কপিলের এই মজাদার কথা শুনে হেসেই খুব নওয়াজ। কোনও জবাব দিতে দেখা গেল না তাঁকে।

বছরের শুরুতেই নওয়াজউদ্দিন নিজের বাংলোর ঝলক শেয়ার করে নিয়েছিলেন। ইয়ারি রোডের ধারে অবস্থিত সেই সুসজ্জিত বাংলো সত্যি তাক লাগায়। বাবার স্মরণে অভিনেতা বাংলোর নাম রেখেছেন, ‘নবাব’। এই বাংলোর ছবি শেয়ার করে নওয়াজ জানিয়েছিলেন, ‘একজন ভালো অভিনেতা কোনওদিন খারাপ মানুষ হতে পারেন না। কারণ তাঁর অন্তরের সৌন্দর্যটাই অভিনয়ের মাধ্যমে জাহির হয়’।

এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম অভিনেতাদের তালিকার মধ্যে অন্যতম নাম নওয়াজউদ্দিন সিদ্দিকি-র। বড়পর্দা হোক কিংবা ওটিটি প্ল্যাটফর্ম, সব জায়গাতেই নিজের সাম্রাজ্য বিস্তার করে চলেছেন নওয়াজ।

'হিরোপান্তি ২' ছাড়াও 'টিকু ওয়েডস শেরু', 'অদ্ভুত', 'নূরানি চেহারা'-র মতো একাধিক বিগ বাজেটের প্রোজেক্ট এই মুহূর্তে নওয়াজের হাতে রয়েছে।

বন্ধ করুন