বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হটনেস'-এ পায়েল সরকারকে চ্যালেঞ্জ জানিয়ে আবীরের নতুন নায়িকা ‘মীর দি’?
মীরের নতুন চ্যালেঞ্জ! (ছবি সৌজন্যে - ফেসবুক)
মীরের নতুন চ্যালেঞ্জ! (ছবি সৌজন্যে - ফেসবুক)

'হটনেস'-এ পায়েল সরকারকে চ্যালেঞ্জ জানিয়ে আবীরের নতুন নায়িকা ‘মীর দি’?

  • নারীর সাজেও সিদ্ধহস্ত মীর।তবে কি এবার পর্দায় আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে রোম্যান্স করবেন তিনি?  কারণ এবার তো আবীরের পাশে দাঁড়িয়ে নায়িকা পায়েল সরকারকেও চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি।জোর গুঞ্জন নেটপাড়ায়।

রেডিও থেকে পর্দা, সঞ্চালনায় মীরের যে জুড়ি মেলা ভার সে খবর নতুন নয়। যেমন এও নতুন নয় সঞ্চালনার খাতিরে একাধিকবার নানান সাজে দর্শকদের সামনে হাজির হয়ে থাকেন এই টলি-তারকা। এমনকি নারীর সাজেও সিদ্ধহস্ত মীর। এবার তো আবীর চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে নায়িকা পায়েল সরকারকেও চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। তবে কি এবার পর্দায় আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে রোম্যান্স করবেন তিনি? রীতিমতো আবীরের নায়িকা হচ্ছেন মীর? জোর গুঞ্জন নেটপাড়ায়।

গত ৩১ জুলাই পিসি সরকারের জন্মদিনে নিজেকে সাজিয়েছিলেন জাদুসম্রাটের আদলে। ২ অগস্ট সেই মীর এবার নারীর বেশে! আবীরের বক্ষলগ্না হয়ে। নিজেই ইনস্টাগ্রামের দেওয়ালে সেই ছবি পোস্টও করেছেন এই জনপ্রিয় টলি-ব্যক্তিত্ব। বলাই বাহুল্য,সঙ্গে সঙ্গে ভাইরাল সেই পোস্ট।ছবিতে দেখা যাচ্ছে আনারকলি ধাঁচের পোশাকে একমাথা খোলা কোঁকড়ানো চুল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মীর। মাথায় আলগোছে গোঁজা রোদচশমা। পাশে দাঁড়ানো আবীরকে আলতো করে জড়িয়েও রয়েছেন তিনি। 

অন্যদিকে, টলি-নায়কের ওপাশে ছোট স্কার্ট, টপে পরে লাস্যময়ী ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন পায়েল সরকার। আর তাঁর দু'পাশে দাঁড়ানো দুই 'নায়িকা'-র কোমর জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন আবীর। এরপরেই ‘পায়েল সরকার না মীর! কাকে বেশি হট লাগছে বলুন তো’? বলে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নেটিজেনদের প্রিয় 'মীর দি'। নেটদুনিয়ায় গুঞ্জন, তাহলে কি এই ত্রয়ীকে দেখা যেতে চলেছে নতুন কোনও ছবিতে?

তবে নেটিজেনদের মতে 'হট' হওয়ার ব্যাপারে পায়েলকে যে বহু আগেই ছাড়িয়ে এসেছেন তাঁদের 'মীর দি' তা বলতে বাকি রাখেননি তাঁরা। কেউ মীরকে 'টুম্পা সোনা' বলে ডাকছেন আবার কেউ বলছেন 'মিস মীরা'. এককথায়, প্রতিবারের মতো 'বহুরূপী' মীরের এই 'হট' অবতারও সুপারহিট।

বন্ধ করুন