বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Sarkar: পায়ের হাড় ভেঙে গুঁড়ো গুঁড়ো! অস্ত্রোপচারের পর কেমন আছেন প্রিয়াঙ্কা সরকার?
প্রিয়াঙ্কা সরকার
প্রিয়াঙ্কা সরকার

Priyanka Sarkar: পায়ের হাড় ভেঙে গুঁড়ো গুঁড়ো! অস্ত্রোপচারের পর কেমন আছেন প্রিয়াঙ্কা সরকার?

  • অগুণতি অনুরাগী এবং শুভাকাঙ্খীরা খোঁজ নিয়েছিলেন অভিনেত্রীর। তাঁদের আশ্বস্ত করে পোস্ট করেছেন নায়িকা। 

মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর আহত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার রাতে শ্যুটিং করার সময়ের ঘটনা। সঙ্গে সঙ্গে তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল স্থানীয় এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে। গতকাল অর্থাৎ শনিবার তাঁর অস্ত্রোপচার হয়। এখন বিপদ মুক্ত তিনি। আগের থেকে অনেকটাই ভালো আছেন বলে জানালেন প্রিয়াঙ্কা।

সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক পরিস্থিতির কথা জানিয়ে রবিবার পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী লিখেছেন, ‘আপনারা যারা খোঁজ নিয়েছেন, প্রার্থনা করেছেন, শুভকামনা জানিয়েছেন, তারজন্য অনেক ধন্যবাদ। দুর্ঘটনার কবলে পড়েছিলাম, সে কারণে গতকাল অস্ত্রোপচার হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে সব রকম সম্ভাব্য চিকিৎসা আমি পেয়েছি। আগের তুলনায় ভালো আছি। সম্পূর্ণ সুস্থ হতে কিছুটা সময় লাগবে। আশা করি এই সময়ে আপনারা সকলে আমার পাশে থাকবেন।’

উল্লেখ্য, নিউ টাউনের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামের একটি ওয়েব সিরিজের শ্যুট করছেিলেন তিনি। পরিচালক সৌমিক হালদারের পরিচালনায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী। রাত ১১টার আশেপাশে ইকোপার্কের কাছেই ঘটে এই দুর্ঘটনা। সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। যার চালক মত্ত অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কাকে। আহত হয়েছিলেন অর্জুনও। তবে গুরুতর চোট পান অভিনেত্রী। 

 

 

বন্ধ করুন