বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কের দশ বছরের সফর কেমন? অকপট নীল-তৃণা
নীল-তৃণা (ছবি ইনস্টাগ্রাম)
নীল-তৃণা (ছবি ইনস্টাগ্রাম)

সম্পর্কের দশ বছরের সফর কেমন? অকপট নীল-তৃণা

  • ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়ছেন নীল-তৃণা, পরিণতি পাচ্ছে ১০ বছরের সম্পর্ক। 

বাংলা টেলিভিশন জগতের ভীষণ জনপ্রিয় জুটি নীল-তৃণা। দীর্ঘ সম্পর্কের পর ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। পর্দার সামনে তাঁর দীর্ঘ দশ বছরের জার্নি তুলে ধরলেন এই জুটি। অভিনয় জগতে আসার পর সম্পর্ককে আরো শক্ত হাতে ধরে বহুদিন লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। 

সম্পর্কের শিলমোহর আগেই দিয়ে দিয়েছিলেন, এবার বেস্ট ফ্রেন্ড থেকে প্রেমিক-প্রেমিকা এবং স্বামী-স্ত্রীর সম্পর্কে বাঁধতে চলেছেন দুজনে। কীভাবে তৈরি করলেন সেই সফর? সম্প্রতি নিজেদের প্রি ওয়েডিং ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করেছেন তৃণা। সেখানে নিজেদের সম্পর্কের রসায়ন তুলে ধরেন। 

দুজনের সম্পর্কের রসায়ন প্রথম থেকে আলাদা। নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসে আলাপ দুজনের। নীলের জন্য বলা যায় লাভ অ্যাট ফাস্ট সাইট, অন্তত প্রথম দিনই তৃণাকে মনে ধরেছিল তাঁর। যদিও নীলকে নাকি ক্লাসে নোটিশই করেননি তৃণা। তবুও হবু স্ত্রীর মনে ঠিক জায়গা করে নিয়েছিলেন নীল। চড়াই-উতরাই কম আসেনি এদের সম্পর্কে। দুই ভাগে বিভক্ত তাঁদের প্রেম কাহিনি। ২০১১ সালের শেষের দিকে প্রেম সম্পর্কে সাময়িক বিরতি এসেছিল, সেই সময় পড়াশোনার জন্য দিল্লিতে চলে যান তৃণা। তবে ভাগ্যের খেল বোধহয় একেই বলে। কলকাতায় ফেরার পর দুজনেই একই পথের পথিক হয়ে ওঠেন। শুরু হয় অভিনয় কেরিয়ার।

এক সাক্ষাৎকারে তৃণা আগেই জানিয়েছেন, ‘২০১৫ সালে আমরা ফের একে অপরের কাছাকাছি আসি। এরপর ২০১৬ সালের ৮ই জুন ওঁর (নীল) জন্মদিনের দিন আমি বুঝেছিলাম ওকে ছাড়া আমি থাকতে পারব না। তাই সোজাসুজি আই লাভ ইউ বলে দিলাম। তবে নীল কিন্তু হ্যাঁ, বলেনি’। 

বেশ কয়েকটা মাস সময় নিয়েছিলেন নীল। অবশেষে নতুন বছরের তৃণার জন্মদিনে (২১ জানুয়ারি, ২০১৭) নীল প্রেম প্রস্তাব দেন নিজের মনের মানুষকে। মনের কথা মুখে আনতে নীল দ্বিতীয় পর্যায়ে সাত মাস সময় নিলেও তৃণা কিন্তু সাত সেকেন্ড সময়ও নষ্ট করেননি হ্যাঁ বলতে। বিয়ের কয়েক সপ্তাহ আগেই তৃণা শেয়ার করলেন প্রেমকাহিনীর বিশেষ মুহূর্ত।

সামনেই বিয়ে, তোড়জোড় চরমে। আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন টেলি পাড়ার এই লাভ বার্ড। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য  রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। 

 

 

বন্ধ করুন