বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের নেপোটিজম মাথায় ঢোকে না মীরার! জবাবে যা বলেছিলেন করণ
করণ-মীরা-শাহিদ
করণ-মীরা-শাহিদ

বলিউডের নেপোটিজম মাথায় ঢোকে না মীরার! জবাবে যা বলেছিলেন করণ

  • নেপোটিজম নিয়ে করণের সঙ্গে মুখোমুখি কথা হয়েছিল মীরার।

২০১৭ সালে প্রথমবার একসঙ্গে টেলিভিশনের পর্দায় সাক্ষাৎকারে দেখা মেলে অভিনেতা শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের। ‘কফি উইথ করণ’-এক শো-তে সামিল হয়েছিলেন বলিউডের এই তারকা দম্পতি। আপনারা কী জানেন শো-তে নেপোটিজম নিয়ে প্রশ্ন তুলেছিলেন মীরা। তিনি বলেছিলেন, বলিউডের এই নেপোটিজম নাকি তিনি বুঝে উঠতে পারেননা।

করণরে শো-তে রয়্যাপিড ফায়ার রাউন্ড চালাকালীন তিনি মীরাকে প্রশ্ন করেন, ‘বলিউডের কোন দুটো জিনিস তুমি বুঝতে পারো না অথবা পছন্দ করো না’। সঙ্গে সঙ্গে মীরা জবাব দেন, ‘এয়ারপোর্ট লুকস। আমার মনে হয় শুধুমাত্র আরামপ্রদ থাকার জন্য। এবং নেপোটিজম’।

এরপরই করণ বলেন, ‘এটা আমার দিকে নির্দেশ করে হতে পারে, যাইহোক’। শুনে শাহিদ এবং মীরা হেসে ফেলেন। মীরা বলেন, ‘ক্ষমা করো করণ’। অন্যদিকে শাহিদ বলেন, ‘এটা ভাল, আমি কিন্তু শুনছি তোমাদের’।

শো-তে মীরা আরও বলেছিলেন, বলিউডের সঙ্গে কোনো যোগাযোগ নেই তাঁর। এমন ব্যক্তি হিসাবে এটাকে ‘চিড়িয়াখানার মতো দৃষ্টিশক্তি’ হিসেবে দেখেন তিনি।

প্রসঙ্গত, বলিউডে করণের নামে নেপোটিজম নিয়ে আগাগোরাই অভিযোগ তুলে এসেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নেপোটিজম ধারা করণ বয়ে চলেন বলে অভিযোগ বলি কুইনের। করণের ধর্মা প্রোডাকশন থেকে স্টার কিড আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে সহ আরো অনেকের অভিনয় জগতে ডেবিউ তাই। এমনকি বর্তমানে শানায়া কাপুরের ডেবিউ-ও করণের ধর্মা প্রোডাকশনের হাত ধরে হবে। তাই বলিউডে নেপোটিজম বিতর্ক আসলে সবার আগে নাম ওঠে করণের।

 

বন্ধ করুন