বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজের চাপেও ছেলে কবীরকে সামলাচ্ছেন কীভাবে? অকপট অভিনেত্রী কোয়েল
কোয়েল মল্লিক (ছবি ইনস্টাগ্রাম)
কোয়েল মল্লিক (ছবি ইনস্টাগ্রাম)

কাজের চাপেও ছেলে কবীরকে সামলাচ্ছেন কীভাবে? অকপট অভিনেত্রী কোয়েল

  • কোয়েলের কথায়, সব সময় ছেলের চিন্তা তাঁর মাথায় ঘোরে। ছেলে কবীরের প্রায়োরিটি নায়িকার কাছে টপ লিস্টে।

একদিকে তিনি মা অন্যদিকে তিনি অভিনেত্রী। মায়ের দায়িত্ব সামলে পেশায় অবিচল অভিনেত্রী কোয়েল মল্লিক। ছেলে কবীরের বয়স মাত্র দেড় বছর। তাই এই সময় ছায়ার মতো ছেলের পাশে থাকার চেষ্টা করেন মাম্মি কোয়েল। এতদিন লকডাউন ছিল ফলে কর্মব্যস্ততা কম ছিল। কিন্তু লকডাউন উঠতেই ফের শ্যুটিংয়ের চাপ অভিনেত্রীর। এই পরিস্থিতিতে ছেলেকে কীভাবে সামলাচ্ছেন টলি পাড়ার প্রথম সারির এই নায়িকা?

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর কথায়, তিনি যখন ছোট ছিলেন, বাবা-মা তাঁকে একটাই কথা বলত তিনি মা হবে বেশ কিছু জিনিস তাঁকে খেয়াল রাখতে হবে। এখন তিনি বুঝতে পারেন তারা ঠিক কী বলতে চেয়েছিল। অভিনেত্রী যতই কাজে ব্যস্ত থাকুকনা কেন তাঁক মাথায় মধ্যে ছেলের চিন্তা ঘোরে তা নিজেই স্বীকার করেছেন। ‘আমার মাথায় একটা জিনিস ঘুরছে যে কবীরের খিদে পায়নি তো? এমনকী তার পোশাক পরিবর্তন করে দিতে হবে কিনা সেবিষয়েও মাথায় চিন্তা রয়েছে। সবসময় ওর কথা মাথায় ঘোরে। আমার জীবন, আমার চিন্তাভাবনা সব কিছু পালটে দিয়েছে কবীর’।

নিজের স্বাস্থ্য সম্পর্কেও বেশ সচেতন কোয়েল। তাঁকে ফিটনেস সম্পর্কে কেউ প্রশ্ন করলে অভিনেত্রী বলেন, ভাল করে খাওয়াদাওয়া করতে, শরীরচর্চা করতে। কারণ এই সময় মানসিকভাবে সুস্থ থাকা খুব প্রয়োজন বলে মনে করেন তিনি। যদিও এই পরিস্থিতিতে দর্শকদের হলমুখী হওয়ার প্রশ্নে কোয়েল বলেন, তিনি আশাবাদী সবকিছু ঠিকঠাক হলে দর্শকেরা অবশ্যই ফের সিনেমা দেখতে হলমুখী হবেন।

 

 

বন্ধ করুন