বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কতবার সেক্স করেছো'? নেটিজেনের প্রশ্নের সপাট জবাব দিলেন ‘নোয়া’ শ্রুতি দাস

'কতবার সেক্স করেছো'? নেটিজেনের প্রশ্নের সপাট জবাব দিলেন ‘নোয়া’ শ্রুতি দাস

শ্রুতি দাস (ছবি -ইনস্টাগ্রাম)

শ্রুতির সাহসিকতা কুর্নিশ জানাচ্ছেন অনুরাগীরা। 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত নাম শ্রুতি দাস। স্পষ্টবক্তা হিসাবেই ইন্ডাস্ট্রির সকলে চেনে দেশের মাটির ‘নোয়া’কে। খুব বেশিদিন ইন্ডাস্ট্রিতে এসেছেন এমনটা নয়, ‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেন, এরপর দেশের মাটি-তে চুটিয়ে অভিনয় করছেন। তবে শ্রুতির অভিনয়, গানের গলা, নাচের দক্ষতা সবেতেই মুগ্ধ দর্শক। পাশাপাশি গায়ের রঙ নিয়েও বহুবার কটাক্ষের মুখে পড়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়ে শ্রুতি। ফের এক নেট নাগরিককে শালীনতার পাঠ পড়ালেন শ্রুতি। 

রবিবার ইনস্টাগ্রামে ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন শ্রুতি। টলিপাড়ার শ্যুটিং বন্ধ, তাই ফাঁকা সয়মে অনুরাগীদের সঙ্গে একটু আড্ডা দেওয়াই ছিল তাঁর উদ্দেশ্য। তবে এক নেটিজেন বাঁকা প্রশ্ন করে বসেন নায়িকাকে। পর্দার নোয়াকে শুভজিৎ নামের জনৈক ব্যক্তি প্রশ্ন করেন- ‘কতবার সেক্স করেছো’? না এই প্রশ্ন এড়িয়ে যাননি শ্রুতি। বরং পালটা জবাব দিয়েছেন। 

শ্রুতির উত্তর- ‘আমি জানি না তবে ভাই তুমি তোমার মাকে একবার জিজ্ঞেস করো, বড়রাই প্রথমেই বলুক’। এই উত্তরের সঙ্গে বিছানায় বসে লজ্জায় হাত দিয়ে মুখ ঢাকা একটি ছবি পোস্ট করেন শ্রুতি। সঙ্গে লেখেন, ‘লজ্জা পাচ্ছি, কাকিমার লজ্জা পাওয়া মুখটা দেখতে চাই ভাই প্লিজ।’ 

শ্রুতির সাহসী জবাব
শ্রুতির সাহসী জবাব

শালীনতার পাঠ ভুলে মানুষের ব্যক্তিগত জীবনে অকারণে হস্তক্ষেপ একেবারেই কাঙ্খিত নন, এই কথা আমরা অনেক সময়ই ভুলে যাই। ট্রোল করাটাই সেখানে মূল উদ্দেশ্য হয়ে দাঁড়ায়, এই সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের বিরুদ্ধেই যোগ্য জবাব দিলেন শ্রুতি। নিজের ভুল বুঝতে পেরে ওই নেটিজেন ক্ষমা চেয়ে নেন। পরবর্তীতে মেসেজ করে সে জানায়, ‘ফাইনালি আমি তোমার প্রেমে পড়ে গেলাম’। 

সম্পর্কের ব্যাপারে বরাবরই খোলামেলা শ্রুতি। 'দেশের মাটি'র পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে গত কয়েক বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ তিনি। প্রেমিকের সঙ্গে বয়সের ফারাক থাকলেও সেই বিষয়টাকে এক্কেবারে পাত্তা দিতে রাজি নন তিনি। বরং শ্রুতির কাছে তাঁর প্রেরণা, বন্ধু, পথপ্রদর্শক সবটাই স্বর্ণেন্দু। 

শ্রুতির সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর ভালোবাসার মানুষ 
শ্রুতির সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর ভালোবাসার মানুষ 

বিশ্বাস, বোঝাপড়া এবং সতর্কতা এই তিনটে বিষয় সম্পর্ক টিকিয়ে রাখবার জন্য সবচেয়ে জরুরি অনুরাগীদের এদিন জানান শ্রুতি। সবরকম নেগেটিভিটি থেকেও তাঁকে আগলে রাখেন প্রেমিক, জানাতে ভোলেননি নায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED অধিগ্রহণের পর 'চিংস'-র কয়েক হাজার ডিস্ট্রিবিউটার ছাঁটাই করল টাটারা!

Latest IPL News

সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.