বাংলা নিউজ > বায়োস্কোপ > এভাবেই খুশি করেন মালাইকা! প্রেমিকার সঙ্গে আদুরে ছবি পোস্ট করে জানালেন অর্জুন

এভাবেই খুশি করেন মালাইকা! প্রেমিকার সঙ্গে আদুরে ছবি পোস্ট করে জানালেন অর্জুন

মালাইকা-অর্জুন

কীভাবে অর্জুনকে খুশি করেন মালাইকা? প্রেমিকার সঙ্গে দিওয়ালি পার্টি থেকে আদুরে ছবি পোস্ট করে অকপট অর্জুন কাপুর।

অনিল কাপুরের বাড়িতে দিওয়ালি পার্টিতে হাজির হয়েছিলেন অভিনেত্রী মালাইকা আরোরা। অভিনেত্রীর বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের কাকা অনিল কাপুর। তাই প্রেমিক অর্জুনের সঙ্গেই অনিল কাপুরের বাড়িতে দিওয়ালি পার্টিতে হাজির হতে দেখা যায় অভিনেত্রীকে। অবশ্য গোটা কাপুর পরিবারকেই এদিনের পার্টিতে হাজির থাকতে দেখা যায়। 

প্রেমিকার মালাইকার সঙ্গে এদিন পার্টির একটি ছবি শেয়ার করেন অর্জুন। সঙ্গে জুড়ে দেন একটু রোম্যান্টিক ক্য়াপশন। পাপারাৎজিদের তোলা ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে অর্জুন লেখেন, ‘যখন আমার বোকামোগুলো দেখে ও হাসে… এভাবেই ও আমাকে খুশি করে @malaikaaroraofficial. ধন্যবাদ @ak_paps এই ছবিটার জন্য’। ছবিতে ক্যামেরার দিকে পিছন করে দাঁড়িয়ে রয়েছেন মালাইকা, অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে তাঁর দিকে তাকিয়ে হাসছেন অর্জুন।

কাপুর পরিবারের দিওয়ালি পার্টিতে মালাইকাকে সাথে নিয়েই হাজির হতে দেখা যায় অর্জুনকে। মালাইকা পার্টিতে ঢোকার আগে অর্জুনের সাথে ক্যামেরাবন্দি হন। মণীশ মালহোত্রার ডিজাইন করা গোলাপি শিফন শাড়িতে দেখা গেছে অভিনেত্রীকে। আর অর্জুন পরেছিলেন পাঞ্জাবি।

ছবি দেখে ভালোবাসা ইমোজি দিয়েছেন, অভিনেতা সঞ্জয় কাপুর স্ত্রী তথা অর্জুনের কাকি মাহিপ কাপুর। তাহিরা কাশ্যপ, ইশা গুপ্তাও ভালোবাসার ইমোজি দিয়েছেন। 

বলিপাড়ায় খবর, বয়সে বড় ও ডিভোর্সি মালাইকার সাথে ছেলের সম্পর্ক মেনে নিতে পারেননি বাবা বনি কাপুর। তাই পারিবারিক অনুষ্ঠান থেকে প্রেমিকাকে দূরেই রাখেন অর্জুন। তবে, এদিন সব বিতর্কের অবসান ঘটিয়ে পারিবারিক অনুষ্ঠাতে মালাইকার সঙ্গে হাজির হতে দেখা যায় অর্জুন কাপুরকে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'আমরা কোথাও যাচ্ছি না'- বাইডেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে আমেরিকায় টিকটক টেকানোর বার্তা শেষ মুহূর্তে ফোন করেছিলেন ঋষি! ফোন তুলতে পারেননি, সেই আক্ষেপ আজও রয়েছে ঋদ্ধিমার Sri Lanka Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সন্তান কোলে অরিজিৎকে বিয়ে কোয়েলের; রূপরেখা নন, কে ছিলেন গায়কের প্রথম স্ত্রী? কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' ’‌অযোগ্যদের তালিকা আদালতকে দেওয়া হয়েছিল’‌, অভিযোগ খণ্ডন করলেন সিদ্ধার্থ DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা 'সীমান্ত আলাদা, হৃদয় নয়' - ১৯ বছরের পাকিস্তানের তরুণীর বুকে ভারতীয় হৃৎপিণ্ড! দেবগুরুর বৃষে গমনে ৪ রাশির হবে ভাগ্যর উন্নতি, আর্থিক লাভ, বাড়বে সম্মানও পূর্ণিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: পাপ্পুর বাউন্সার ইন্ডিয়াকে, জানুন কে জিতেছে অতীতে

Latest IPL News

কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.