বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: শিল্পার স্বামীর পর্নের ব্যবসায় নাম জড়াল শরলিন চোপড়া-পুনমের পাণ্ডের
উঠে আসছে রাজ কুন্দ্রার ব্যাপারে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।
উঠে আসছে রাজ কুন্দ্রার ব্যাপারে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

Raj Kundra: শিল্পার স্বামীর পর্নের ব্যবসায় নাম জড়াল শরলিন চোপড়া-পুনমের পাণ্ডের

  • পুলিশের কমিশনার হেমন্ত নাগরালে জানিয়েছেন, ‘এই চক্রের মূল মাথা রাজ কুন্দ্রা-ই’।

বহু দিন ধরেই নাকি পর্ন ফিল্ম তৈরির সঙ্গে যুক্ত শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এমনই চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে মুম্বই পুলিশের। তাঁদের তরফে জানানো হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কুন্দ্রার বিরুদ্ধে এমন অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। এই র‍্যাকেটের মাথা ছিলেন রাজই।

পর্ন ছবি তৈরির ব্যবসায় একটি OTT প্ল্যাটফর্ম তৈরি করে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন শিল্পা শেট্টি-র স্বামী, দাবি মুম্বই পুলিশের। উমেশ কামাথ নামে এক ব্যক্তিকে গ্রেফতারের পর গোটা বিষয়টি সামনে আসে। ইংল্যান্ডে থেকে ব্যবসা চালাচ্ছিলেন উমেশ। তিনি আবার এর আগে রাজের কোম্পানিতে কাজ করতেন। এই বছরের শুরুতেই অভিনেত্রী গহেনা বশিষ্ঠ-সহ ন'জনকে গ্রেফতার করা হয়েছিল। তখন থেকেই এই কেসে তদন্ত চালাচ্ছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। জানা গিয়েছে গহেনার ই-মেল থেকে মিলেছে একাধিক নীল ছবির ভিডিও। বেশিরভাগ ছবিই আমেরিকায় পাঠানো হত। এবং এক-একটি ছবির জন্য নেওয়া হত দু’ থেকে আড়াই লক্ষ টাকা। মুম্বই পুলিশের কমিশনার হেমন্ত নাগরালে জানিয়েছেন, ‘এই চক্রের মূল মাথা রাজ কুন্দ্রাই’। 

সোমবার রাতে পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। সূত্রের খবর মানলে, মহারাষ্ট্রের সাইবার সেলকে পুনম পাণ্ডে, শার্লিন চোপড়া জানিয়েছেন রাজের হাত ধরেই নাকি তাঁরা অ্যাডাল্ট ফিল্ম তৈরির জগতে পা রেখেছিলেন। এছাড়াও একাধিক তথ্য রয়েছে পুলিশের হাতে। তবে, সেসব নিয়ে এখনই কথা বলতে রাজি নন তাঁরা।

বন্ধ করুন