বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আরিয়ানের মধ্যে শাহরুখকে খুঁজে পাই আর নিজেকে দেখি...', কার কথা বললেন জুহি চাওলা?
জুহি-কন্যা জাহ্নবীর সঙ্গে আইপিএল-এর অকশনে আরিয়ান খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
জুহি-কন্যা জাহ্নবীর সঙ্গে আইপিএল-এর অকশনে আরিয়ান খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'আরিয়ানের মধ্যে শাহরুখকে খুঁজে পাই আর নিজেকে দেখি...', কার কথা বললেন জুহি চাওলা?

  • চলতি বছরের শুরুর দিকে আইপিএল এর অকশনে ভাইরাল হয় শাহরুখ-পুত্র আরিয়ান খানের ছবি।নেটমাধ্যমে সেই ছবি ভাইরাল হতেই তা নিয়ে মুখ খুলেছিলেন জুহি চাওলা।

চলতি বছরের শুরুর দিকে আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ)-এর অকশনে ভাইরাল হয় শাহরুখ-পুত্র আরিয়ান খানের ছবি। বছর ২৩ এর আরিয়ানের সঙ্গে শাহরুখের মুখের সঙ্গে অদ্ভুত সাদৃশ্য দেখে চমকে উঠেছিল নেটপাড়া। তবে সেই অকশনে শুধু আরিয়ান-ই নন, হাজির ছিলেন জুহি-কন্যা জাহ্নবী মেহতাও। একই টেবিলে পাশাপাশি বসেছিলেন তাঁরা। নেটমাধ্যমে সেই ছবি ভাইরাল হতেই তা নিয়ে মুখ খুলেছিলেন আইপিএল-এর অন্যতম মালিক তথা বলি অভিনেত্রী জুহি চাওলা।

এ প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক সাক্ষাৎকারে জুহি জানান যে ভাইরাল হওয়া সেই ছবি প্রথমবার দেখতেই রীতিমতো অবাক হয়ে গেছিলেন তিনি। প্রথমেই এই বলি-অভিনেত্রীর মাথায় এসেছিল প্রকৃতির আশ্চর্য কান্ডের কথা। জুহির কথায়, 'এত অবাক হয়ে গেছিলাম প্রথমবার ওঁদের দু'জনের ছবি দেখে! প্রথম এক ঝলকেই মনে হয়েছিল আরিয়ান যেন অবিকম যুবক বয়সের শাহরুখ। আর পাশে বসা জাহ্নবী যেন পুরোনো বয়সের জুহি। প্রকৃতির এই আশ্চর্যের লীলাখেলার কথাই মাথায় এসেছিল'।

আরিয়ান এবং জাহ্নবীর বিষয়ে আরও কথা জানিয়েছিলেন জুহি। বলেছিলেন তাঁর দেখে ভালো লাগছে যে তাঁদের নয়া প্রজন্ম ধীরে ধীরে দায়িত্ব নেওয়া শুরু করেছে। নিজেদের থেকেই তাঁদের মা-বাবার ব্যবসার প্রতি আগ্রহী হচ্ছে। অভিনেত্রীর কথা, 'আইপিএল কিংবা কেকেআর নিয়ে জোর করে কিছু চাপিয়ে দিইনি কখনও আমার মেয়ের ওপর। ও এমনিই অসম্ভব ক্রিকেটভক্ত। আরিয়ানও তাই। দারুণ খেলাধুলো ভালোবাসে। জাহ্নবী তো মাঝেমধ্যেই মাঝরাতে উঠে টিভি খুলে ক্রিকেট দেখতে বসে অন্যান্য দেশের। ভেবে ভালো লাগে যে ছেলেমেয়েরা নিজেদের আগ্রহে এবং ভালোবেসে এই ব্যবসার দায়িত্ব নিতে আসছে'।

অন্যদিকে, বিখ্যাত হলিউড সঞ্চালক ডেভিড ল্যাটারম্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন আরিয়ান দেখতে শুনতে সুন্দর হলেও পর্দায় মুখ দেখানোর কোনও ইচ্ছে নেই তাঁর। তাঁর একমাত্র কারণ শাহরুখের সঙ্গে তাঁর অনিবার্যভাবে তুলনা। তবে ছবি পরিচালনার প্রতি দারুণ আগ্রহ রয়েছে তাঁর।

বন্ধ করুন