বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কে বিদ্যা বালনের কে হন ‘The Family Man’ খ্যাত অভিনেত্রী প্রিয়মণি?
প্রিয়মণি এবং বিদ্যা বালন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
প্রিয়মণি এবং বিদ্যা বালন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সম্পর্কে বিদ্যা বালনের কে হন ‘The Family Man’ খ্যাত অভিনেত্রী প্রিয়মণি?

  • জানেন কি প্রিয়মণি এবং বিদ্যা বালন যে সম্পর্কে পরস্পরের তুতো বোন হন? আজ্ঞে হ্যাঁ, অনেকেই জানেন না বলি তারকার সঙ্গে প্রিয়মণির এই নিকট আত্মীয়তার কথা।

গত সপ্তাহেই নিজের ৩৭তম জন্মদিন উদযাপন করেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী অভিনেত্রী প্রিয়মণি। বহু বছর ধরেই দক্ষ অভিনয় এবং সৌন্দর্য্যের মিশেলে দর্শকদের বুঁদ করে রেখেছেন তিনি। সাম্প্রতিক সময়ে ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় অকুন্ঠ তারিফ কুড়িয়েছে ছবি সমালোচকদের তরফে। তবে জানেন কি প্রিয়মণি এবং বিদ্যা বালন যে সম্পর্কে পরস্পরের তুতো বোন হন? আজ্ঞে হ্যাঁ, অনেকেই জানেন না বলি তারকার সঙ্গে প্রিয়মণির এই নিকট আত্মীয়তার কথা।

প্রসঙ্গত, মডেলিং এর মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন এই দক্ষিণী অভিনেত্রী। এরপর বহু তামিল,তেলেগু,কন্নড়,মালায়ালম এবং হিন্দি ছবিতে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। তবে ২০১৩ সালে শাহরুখ-দীপিকা অভিনীত 'চেন্নাই এক্সপ্রেস' ছবিতে ' ১..২..৩..৪ গেট অন দ্য ডান্স ফ্লোর' আইটেম নম্বরে প্রিয়মণির পারফর্মেন্স তাঁকে হিন্দি ছবির দর্শকদের কাছে আরও পরিচিত মুখ করে তোলে। দিদি বিদ্যার মতো প্রিয়মণিও জাতীয় পুরস্কারের সম্মানে ভূষিত হয়েছেন। ২০০৭ সালে মুক্তি পাওয়া 'পারুথিবীরন' ছবিতে তাঁর অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কারটি নিজের ঝোলায় ভরেছিলেন এই দক্ষিণী-সুন্দরী। অন্যদিকে, ২০১১ সালের সুপারহিট ছবি 'দ্য ডার্টি পিকচার'-এ অনবদ্য অভিনয়ের জন্য এই একই সম্মানে ভূষিত হন বিদ্যা। ২০১২ সালের এক সাক্ষাৎকারে ' দ্য ডার্টি পিকচার' ছবিতে বিডিআর অভিনয়ের ভূয়সী প্রশংসা করতে শোনা গেছিল প্রিয়মণির মুখে।

বিভিন্ন সাক্ষাৎকারে একাধিকবার প্রিয়মণিকে এই 'সম্পর্ক' এর ব্যাপারে জিজ্ঞেস করা হয়েছে। একবার 'বিহাইন্ড উডস' সংবাদমাধ্যমকে এই প্রশ্নের জবাবে অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর এবং বিদ্যার খুব একটা দেখা হয় না। সচরাচর কালেভদ্রে দেখা হয়। তবে তাঁদের দুই পরিবার পরস্পরের সঙ্গে সুযোগ হলেই দেখাসাক্ষাৎ করেন। তবে তিনি যে তাঁর 'দিদি'-র জন্য ভীষণ গর্বিত সেকথাও জানিয়েছিলেন এই দক্ষিণী অভিনেত্রী।

 

বন্ধ করুন