বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্রায়েড রাইস রান্না করা শেখালেন মিমি চক্রবর্তী, কিন্তু কাকে ?
মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী

ফ্রায়েড রাইস রান্না করা শেখালেন মিমি চক্রবর্তী, কিন্তু কাকে ?

  • এবার রাঁধুনির ভূমিকায় মিমি চক্রবর্তী! 

কথায় বলে না, যে রাঁধে যে চুলও বাঁধে। এই কথাটাই ফের প্রমাণ করে দিলেন মিমি চক্রবর্তী।  ভক্তদের ফ্রায়েড রাইস রান্না করতে শেখালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তেলে হাল্কা করে সবজি ভেজে তার সঙ্গে ভাত মিশিয়ে পছন্দের মশলা ও স্বাদ মতো নুন মিশিয়ে ফ্রায়েড রাইস রান্না করলেন অভিনেত্রী-সাংসদ। নিজের ইন্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে শেয়ার করলেন সেই ভিডিও। অনুরাগীদের সহজ উপায়ে ফ্রায়েড রাইস তৈরি শেখালেন মিমি। 

প্রসঙ্গত, বিজ্ঞাপনের শ্যুটের জন্যই গোটা ভিডিওটি বানিয়েছেন মিমি। নিজের সামাজিক মাধ্যমে ভিডিও শেয়ার করার পাশাপাশি উল্লেখ করে দেন সেই কথা। 

মিমির ইনস্টাগ্রাম স্টোরি
মিমির ইনস্টাগ্রাম স্টোরি

অভিনেত্রীর পাশাপাশি এখন রাজনীতির আঙিনাতেও দক্ষ হয়ে উঠছেন মিমি। এছাড়া গায়িকা হিসাবেও বেশ পরিচিতি হয়েছেন যাদবপুরের তারকা সাংসদের। তবে রান্নাবান্নায় বিশেষ পারদর্শী নন তিনি, একথা নিজের মুখেই বলে থাকেন। সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে গিয়েও মিমি জানিয়েছিলেন ঘরের কাজে, বিশেষত রান্নার কাজে তিনি পটু নন। কাজ চালিয়ে নিতে পারেন মাত্র। অন্যদিকে তাঁর প্রিয় বান্ধবী, বোনুয়া নুসরত জাহান দারুণ রান্না করেন। 

সম্প্রতি বন্ধু পার্নো মিত্রর সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়ে ট্রোলের মুখে পড়েন মিমি। ভাইরাল ভিডিয়ো ‘পাওরি হো রাহ হ্যায়’র গানে কোমর দুলিয়ে ট্রোল এবং কটাক্ষের শিকার হন অভিনেত্রী। যদিও ট্রোলারদের কোনওদিনই পাত্তা দেন না মিমি। ছুটি কাটিয়ে গতকালই শহরে ফিরেছেন মিমি। 

বন্ধ করুন