বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩০ বছর পর কেমন দেখতে হবেন? নিজের সেই ছবি প্রকাশ্যে আনলেন টোটা!
টোটা রায়চৌধুরী।( ছবি সৌজন্যে- ইউটিউব) 

৩০ বছর পর কেমন দেখতে হবেন? নিজের সেই ছবি প্রকাশ্যে আনলেন টোটা!

  • আজ থেকে ৩০ বছর কেমন হবে তাঁর চেহারা অর্থাৎ তাঁকে দেখতে কেমন লাগবে সেই ছবি দর্শকদের সামনে হাজির করলেন টোটা রায়চৌধুরী। নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে সেই ছবি পোস্ট করেছেন এই অভিনেতা।

তিনি কি দিব্যদৃষ্টি পেয়েছেন না কি গোপনে সুযোগ পেয়ে টাইম মেশিনে করে ঘুরে এসেছেন ভবিষ্যৎ থেকে? কথা হচ্ছে টোটারায়চৌধুরীকে নিয়ে। কারণ আজ থেকে ৩০ বছর কেমন হবে তাঁর চেহারা অর্থাৎ তাঁকে দেখতে কেমন লাগবে তা শুধু নিজেই দেখে বসে থাকেননি তিনি। সঙ্গে দেখিয়েছেন তাঁর অনুরাগীদেরও! অনেকটা যেন সত্যজিৎ রায়ের লেখা বিখ্যাত ছোট গল্প 'গণেশ মুৎসুদ্দির পোট্রেট'-এ শিল্পী সুখময় সেন পঁচিশ বছর পরে তাঁর মক্কেল গণেশ মুৎসুদ্দি কেমন দেখতে হবে তা যেমন হুবহু এঁকে দিয়েছিলেন, এও যেন কতকটা তেমন।

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেছেন এই জনপ্রিয় অভিনেতা। ছবির এক দিকে রয়েছে টোটার এখনকার চেহারা। অন্য দিকে রয়েছে ২০৫০ সালে টোটাকে কেমন দেখতে হবে সেই ছবি। বলা ভালো কেন দেখতে হতে পারে আন্দাজ করা একটি ছবি। আসলে এ সবই প্রযুক্তির খেলা।একটি বিশেষ ধরণের ফেস অ্যাপে কোনও ব্যক্তি যদি তাঁর বর্তমান সময়ের ছবি পোস্ট করেন তাহলে কারিকুরি করে ভবিষ্যতে কেমন দেখতে হতে পারে সেই ব্যক্তির চেহারা, তাইই পেশ করে ওই অ্যাপে।

'রোহিত সেন' জানিয়েছেন তাঁকে নাকি এই ছবি তাঁর এক অনুরাগী পাঠিয়েছেন। ছবিটি পোস্ট করে অভিনেতা লিখেছেন,‘২০৫০ সালে আমাকে এ রকম দেখাবে? ঠিক আছে। তাতে আমার কোনও অসুবিধা নেই। কিন্তু যদি বেঁচে থাকি, তখনও অভিনয় করে যাব।’

বন্ধ করুন