বাংলা নিউজ > বায়োস্কোপ > বাস্তবের ডিসিপির সঙ্গে তুমুল লড়াইয়ে জিৎ! দ্বিতীয় হুগলি সেতুতে মারকাটারি অ্যাকশন
দ্যুতিমান ভট্টাচার্য-জিৎ (ছবি ফেসবুক)
দ্যুতিমান ভট্টাচার্য-জিৎ (ছবি ফেসবুক)

বাস্তবের ডিসিপির সঙ্গে তুমুল লড়াইয়ে জিৎ! দ্বিতীয় হুগলি সেতুতে মারকাটারি অ্যাকশন

  • দ্বিতীয় হুগলি সেতুতে চলল ধুন্ধুমার কাণ্ড!

বাস্তবের ডিসিপি এবার অভিনেতা জিৎ-এর সঙ্গে অ্যাকশনে! রবিবার দ্বিতীয় হুগলি সেতুর উপর চলছিল ‘রাবণ’ এর শ্যুটিং। আচমকা বন্দুক হাতে শ্যুটিং ফ্লোরে হাজির হন হাওড়ার ডিসিপি দ্যুতিমান ভট্টাচার্য। সুপারস্টার জিৎ-এর উপর চড়াও হন তিনি। কেসটা কী? তাই ভাবছেন তো! আসলে পুরো ব্যাপারটাই ঘটেছে অন ক্যামেরা। 

রাবণের সেটে জমজমাট অ্যাকশন মুডে দেখা যায় এই ডিসিপি দ্যুতিমান ভট্টাচার্যকে। ফেসবুকে শ্যুটিং-এর বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে এক দাবাং পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে দ্যুতিমান ভট্টাচার্যকে। জিৎ-এর সঙ্গে ছবিতে অভিনয় সম্পর্কে কথা বলতে গিয়ে সংবাদমাধ্যমে এই পুলিশ অফিসার জানিয়েছেন, দারুণ অভিজ্ঞতা ছিল তাঁর। জিৎ-এর মতো অভিনেতার সঙ্গে অভিনয় করাটা তাঁর কাছে খুব এক্সাইটিং। ছবিতে বেশ কিছু অ্য়াকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

এই প্রথম নয়, এর আগে হাওড়ার এই ডিসিপি ইস্কাবন ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। জানা গিয়েছেন, পেশাও পুলিশ অফিসার হলেও বহু বছর ধরে রঙ্গকর্মী নাটকের দলের সঙ্গে যুক্ত তিনি। এমনকি ডিসিপি দ্যুতিমান ভট্টাচার্যের বাড়ির পরিবেশে নাট্যচর্চা, সংস্কৃতি চর্চা রয়েছে। ছোটবেলা থেকে সেই রেশ গায়ে মেখে বড় হয়েছেন তিনি। যার ফলে এগুলো তাঁকে অভিনয়ের ক্ষেত্রে অনুপ্রেরণা জোগায়। 

নাট্যচর্চা, সংস্কৃতি চর্চা, অভিনয়ের পাশাপাশি লেখালেখিও করে থাকেন দ্যুতিমান ভট্টাচার্য। বহু সংবাদমাধ্যমেও নানা বিষয় নিয়ে কলম ধরে থাকেন তিনি। 

প্রসঙ্গত, সপ্তাহ খানেক আগেই ‘রাবণ’ এর প্রথম ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেতা জিৎ। পোস্টারে এক অপ্রত্যাশিত লুকে দেখা গেছে তাঁকে। লম্বা চুল, গাল ভর্তি দাঁড়ি, একটা চোখের মণির রঙ বাদামী এবং অপরটি লাল। দৃঢ় চোখের চাউনি, ঠোঁটে কুটিল হাসিতে দেখা যায় অভিনেতাকে। দুর্গাপুজোর দশমীর দিন আগামী ছবি 'রাবণ'-এর পোস্টার এবং ছবিতে তাঁর ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা। 

 

বন্ধ করুন