বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi-Ritesh: ‘আমার বরটা কেমন?’ প্রশ্ন রাখির, বিগ বস থেকে বাদ পড়তেই রীতেশের সঙ্গে হাজির জিমে

Rakhi-Ritesh: ‘আমার বরটা কেমন?’ প্রশ্ন রাখির, বিগ বস থেকে বাদ পড়তেই রীতেশের সঙ্গে হাজির জিমে

রাখি সাওয়ান্ত ও রীতেশ 

মঙ্গলবার বিগ বসের ঘর থেকে এলিমিনেট হয়েছেন রাখি, আপতত বরের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত অভিনেত্রী। 

বিগ বস সিজন ১৫-তে ভাগ্যের শিকে ছিঁড়ল না রাখির। বর আগে এলিমিনেট হয়েছিল, আর ফাইনালের মাত্র কয়েকঘন্টা আগেই এলিমিনেট হয়েছেন রাখি। মঙ্গলবার বিগ বসের ঘর থেকে বেরিয়েই স্বামী রীতেশের সঙ্গে সময় কাটাতে দেখা গেল রাখি। 

এদিন নিজের জিমের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিলেন রাখি। অভিনেত্রীর পরনে এদিন দেখা গেল কমলা রঙা ট্র্যাকস্যুট, পাশাপাশি হাতে পছন্দের কফির গ্লাস। ক্যামেরার সামনে পরস্পরকে আগলে রাখলেন রীতেশ-রাখি। এদিন তো পাপারাৎজিদের উদ্দেশে রাখি প্রশ্নও করে ফেললেন, ‘আমর বরটা কেমন?’ এই প্রথম পাপারাৎজিদের সামনে একসঙ্গে ধরা দিলেন রাখি ও তাঁর বর। বিগ বসের ঘরেই প্রকাশ্যে এসেছিলেন রাখির স্বামী। দীর্ঘ কয়েক বছর ধরে নিজের পরিচিতি গোপন রেখেছিলেন রীতেশ। 

রাখির প্রশ্নের জবাবে এদিন পাপারাৎজিরা বলেন, ‘একদম কড়ক'। পাশাপাশি তাঁদের জুটিকে ‘সুন্দর জুটি' বলেও প্রশংসা বাক্য জুড়ে দেয় ছবি শিকারিরা। এদিন ক্যামেরার সামনেই বরের সঙ্গে মশকরা জুড়লেন রাখি। তাঁকে রীতেশের উদ্দেশে বলতে শোনা গেল, ‘সিক্স প্যাক বানাতে হবে তো, জিম কবে জয়েন করবে?’ রীতেশ তাঁকে কথা দেন, আগামিকাল থেকেই রাখির জিম জয়েন করছেন তিনি। তবে একসঙ্গে মোটেই ওয়ার্কআউট করবেন না তাঁরা। রাখির হুঁশিয়ারি, ভারতে থাকতে থাকতেই উমর রিয়াজের মতো সিক্স প্যাক বানিয়ে নিতে হবে। 

সম্প্রতি বিগ বসের এক এপিসোডে রাখি ফাঁস করেছেন রীতেশের সঙ্গে তাঁর বিয়েটা সব নিয়ম-কানুন মেনে হয়নি। তাঁর বিয়ের বারাত আসেনি, মেহেন্দি-সংগীত হয়নি, বন্ধ ঘরে চুপিসাড়ে বিয়েটা হয়েছে। শো থেকে এলিমিনেট হওয়ার পর রীতেশ হিন্দুস্তান টাইমসকে জানান, রাখি তাঁর আইনসম্মত স্ত্রী নন। প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে এখন ডিভোর্স হয়নি তাঁর, আসলে স্নিগ্ধ প্রিয়া তাঁকে ডিভোর্স দিতে মোটেই রাজি নয়। রীতেশ জানান, মন থেকে রাখিকেই তিনি স্ত্রী হিসাহে মানেন, আইনি জটিলতা কাটলে রাখিকেই তিনি ফের বিয়ে করবেন। 

 

বন্ধ করুন