বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ওরা টাকা চাইত, আমরা দেইনি', বলিউডের মাফিয়া যোগ নিয়ে যখন মুখ খুলেছিলেন হৃতিক
Hrithik Roshan. (File photo) (HT_PRINT)
Hrithik Roshan. (File photo) (HT_PRINT)

'ওরা টাকা চাইত, আমরা দেইনি', বলিউডের মাফিয়া যোগ নিয়ে যখন মুখ খুলেছিলেন হৃতিক

  • ‘কাভি খুশি কাভি গম’-র শ্যুটিং চলাকালিন এক সাক্ষাৎকারে হৃতিক নিজেই জানান টাকা চেয়ে তাঁদের কাছে ফোন আসে। আর টাকা না দেওয়ায় রাকেশ রোশনের ওপর গুলি চালানো হয়। বলিউডে মাফিয়া নিয়ে সে সময় কথা বলেন শাহরুখও।

বলিউডের মাফিয়া যোগ নিয়ে বহুবার মুখ খুলেছেন বহু অভিনেতা। এমনকী, হৃতিক রোশনের বাবা রাকেশ রোশনকে গুলি করে মারার চেষ্টার ঘটনায়ও নাম জড়িয়েছিল মাফিয়াদের। ‘কাভি খুশি কাভি গম’-র শ্যুটিং চলাকালিন এক সাক্ষাৎকারে হৃতিক নিজেই শেয়ার করেছিলেন সে কথা। এমনকী, একই সুর শোনা গিয়েছিল শাহরুখ খানের মুখেও। 

লন্ডনে ‘কেথ্রিজি’-র শ্যুটিং চলার সময় ব্রিটিশ-আমরিকান কমেডিয়ান রুবি ওয়াক্সকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবির দুই অভিনেতাই স্বীকার করে নেন বলিউডের মাফিয়া যোগের কথা। রুবির চোখেমুখে ফুটে ওঠা বিষ্ময়ই প্রকাশ করে দিচ্ছিল পৃথিবীর অন্যতম বড় ইন্ডাস্ট্রির এই কালো দিক তাঁকে কতটা অবাক করেছে।

যখন শাহরুখ তাকে বুঝিয়ে বলেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে কীভাবে মাফিয়ারা কাজ করে, কীভাবে ঘুরিয়ে একজন অভিনেতাকে বাধ্য করা হয় ছবিতে অভিনয় করতে, কোনও অভিনেতা কাজ করতে রাজি না হলে তাঁকে খুনও করা হয়।

আর হৃতিক নিজের বাবা রাকেশ রোশনের হওয়া হামলার উল্লেখ করে বলেন, তিনি বুঝেছেন ভয় পেলে আর চলবে না। মৃত্যু যখন খুশি আসতে পারে। 

২০০০ সালে মুক্তি পায় হৃতিকের প্রথম ছবি ‘কহোনা প্যায়ার হ্যায়’। আর সে ছবি ছিল সুপার ডুপার হিট। আর তারপর থেকেই টাকা চেয়ে ফোন আসতে থাকে রাকেশ রোশনের কাছে। এমনকী, টাকা না দেওয়ায় সান্তাক্রুজ অফিসের ঠিক বাইরে তাঁর ওপর গুলি চালানো হয়, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে। 

প্রসঙ্গত, গত বছর রাকেশ রোশনের ওপর গুলি চালানোর অভিযোগে গ্রেফতার করা হয় শার্প শ্যুটার সুনীল ভি গাইকোয়াড়কে। তার ওপর ১১টি খুন ও ৭টি খুনের চেষ্টার অভিযোগ আছে। 

 

বন্ধ করুন