বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদের পরেও অটুট সুজান-হৃত্বিকের বন্ধুত্ব, ছেলের জন্মদিনে সপরিবারে লেন্সবন্দি
জন্মদিন পালনে গোটা রোশন পরিবার 
জন্মদিন পালনে গোটা রোশন পরিবার 

বিচ্ছেদের পরেও অটুট সুজান-হৃত্বিকের বন্ধুত্ব, ছেলের জন্মদিনে সপরিবারে লেন্সবন্দি

  • হৃতিক রোশন ও সুজান খানের ছেলে রিহানের জন্মদিন উপলক্ষে এক হয়েছে গোটা রোশন পরিবার।

অভিনেতা হৃতিক রোশন ও সুজান খানের ছেলে রিহানের জন্মদিন ছিল ২৮ মার্চ। ছেলের ১৫ বছরের জন্মদিন উপলক্ষে গোটা রোশন পরিবারকে পাওয়া গেল এক ছাদের তলায়, ছিলেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও। হৃতিক ও সুজানের বিয়ের পাঁচ বছরের মাথায় প্রথম সন্তান রিহানের জন্ম হয়। তাঁদের ছোট ছেলের নাম রিদান। 

এদিন বড় ছেলে রিহানের জন্মদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন সুজানের ভাই জায়েদ খানও।

রেহানের জন্মদিন পার্টিতে রোশন পরিবার (ছবি ইনস্টাগ্রাম)
রেহানের জন্মদিন পার্টিতে রোশন পরিবার (ছবি ইনস্টাগ্রাম)

এদিন ছেলেকে উদ্দেশ করে সামাজিক মাধ্যমে একটি আবেগঘন পোস্ট করেছেন সুজান। তিনি লেখেন, ‘আমার জীবনের ভালবাসা, উজ্জ্বল আলো, আমার রে (Ray)… তুমিই আমার সব কিছু। আমার খুশি এবং হাসির একমাত্র কারণ তুমি’। 

হৃতিকের মা পিঙ্কি রোশনও নাতির উদ্দেশে একটি পোস্ট করেছেন। রিহানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, নাতির জন্য তাঁরা গর্বিত। মুম্বইয়ে হৃতিকের বাড়িতেই তাঁর ছেলের জন্মদিনের ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

ছেলেবেলার বন্ধু হৃত্বিক-সুজান, একে-অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০০ সালের ডিসেম্বর মাসে। তবে ২০১৪ সালে, বিয়ের দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন এই জুটি। কিন্তু বন্ধুত্বের সম্পর্কটা আজও অটুট এই প্রাক্তন জুটির। দুই সন্তান রিহান ও রিদানকে একইসঙ্গে বড়ো করে তুলছেন তাঁরা। 

আপতত জোর গুঞ্জন নতুন করে প্রেম সম্পর্কে জড়িয়েছেন সুজান। অভিনেতা আলি গোনির দাদা, আরসালান গোনির সঙ্গে সুজানের প্রেমের চর্চা এখন বি-টাউনের অলিতেগলিতে। তবে সেই নিয়ে মুখ খোলেননি সুজান।

বন্ধ করুন