বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Mouni: বলিউডের 'গ্রিক গড'-এর সঙ্গে জুটিতে বাংলার মেয়ে মৌনী, নজর কাড়ছে টানটান রসায়ন
আমস্টারডামে দেখা হল দুজনের

Hrithik-Mouni: বলিউডের 'গ্রিক গড'-এর সঙ্গে জুটিতে বাংলার মেয়ে মৌনী, নজর কাড়ছে টানটান রসায়ন

প্রথমবার জুটি বাঁধলেন মৌনি রায় ও হৃতিক রোশন, একটি বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ হিসাবে দেখা গেল দুজনকে। সূদূর আমস্টারডামে শ্যুটিং সারলেন তারকা জুটি।

হিন্দি টেলিভিশনের ‘নাগিন’ মৌনি রায়ের সঙ্গে একফ্রেমে বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশন। বুধবার নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে হ্যান্ডসাম বলি নায়কের সঙ্গে একটি নিজস্বী পোস্ট করেন অক্ষয় কুমারের ‘গোল্ড’ নায়িকা। সূদূর আমস্টারডামে দেখা হল দু'জনের। তবে সবটাই পরিকল্পিত। আসলে একটি বিজ্ঞাপনী শ্যুটের জন্য খুব শীঘ্রই জুটিতে দেখা যাবে হৃতিক রোশন ও বাংলার মেয়ে মৌনি রায়কে। জুটি হিসাবে দু'জনকে দেখবার জন্য এক্সাইটেড ভক্তরা। তাঁদের কথায়, ‘দারুণ মানিয়েছে তোমাদের’। কেউ কেউ তো আবদার করে বললেন, ‘এবার ছবিতেও তোমাদের একসঙ্গে দেখতে চাই’।

এই ছবির ক্যাপশনে মৌনি লেখেন, ‘অসাধারণ একটা শ্যুটিংয়ের দিন, একজন অসাধারণ মানুষের সঙ্গে’। ছবিতে কালো রঙা পোশাক আর খোলা চুলে ধরা দিয়েছেন মৌনি। অন্যদিকে কালো টি-শার্টের সঙ্গে ঘন নীল ব্লেজারে ধরা দিয়েছেন হৃতিক। 

তিন বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর চলতি বছর জানুয়ারিতেই দুবাই স্থিত ব্যবসায়ী সূরজ নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মৌনি। বাঙালি ও মালায়লি দুই রীতিতেই হয়েছিল বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর এই প্রথম কাজে ফিরলেন নায়িকা। একটি স্কচ-হুইস্কি ব্র্যান্ডের হয়ে এই বিজ্ঞাপনী শ্যুট করেছেন হৃতিক-মৌনি। গত বছর কমেডি ঘরনার ছবি ‘ভেল্লে’তে শেষ দেখা গিয়েছে মৌনিকে, আগামিতে তাঁকে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো বহুচর্চিত ছবিতে।

অন্যদিকে ‘বিক্রম বেধা’ ছবির শ্যুটিং সারছেন হৃতিক। এই ছবিতে হৃতিককে টেক্কা দেবেন সইফ আলি খান। চলতি বছর ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা পরিচালক পুষ্কার গায়েত্রীর এই ছবির। এছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে হৃতিককে।

বন্ধ করুন