হৃত্বিক রোশন ও রোহিত শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)
হৃত্বিক রোশন ও রোহিত শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সংকটে পাপারাৎজিদের পাশে দাঁড়ালেন হৃত্বিক-রোহিত

  • তারকারা ঘরবন্দি, তাই রুটি-রুজি বন্ধ হয়ে গিয়েছে মুম্বইয়ের কয়েক শো পাপারাৎজির। সেইসব নিম্নবিত্ত পাপারাৎজিদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন হত্বিক ও রোহিত।

করোনা সংকটে চরম আর্থিক সংকটে দেশের একটা বড়ো অংশ। বাদ নেই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িতরাও। বলিউডের দিনমজুরদের দিকে আগেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সলমন খান,আমির খান,হৃত্বিক রোশন,অজয় দেবগণের মতো তারকারা। করোনার জেরে থমকে গিয়েছে পাপারাৎজিদের জীবনও। তারকাদের প্রত্যেকদিনের ছবি তুলেই রুটি-রুজি জোগাড় হয় তাদের। সেলেবরা ঘরবন্দি, তাই সমস্যায় পড়েছেন মুম্বইয়ের একটা বড় অংশের পাপারাৎজিরা। তাদের দিকেই এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা হৃত্বিক রোশন ও পরিচালক রোহিত শেট্টি। বলিউডের অন্যতম জনপ্রিয় ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি এই ইনস্টাগ্রাম পোস্টে এই খবর নিশ্চিত করেছেন।

ভাইরাল ভায়ানি দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন,'... আমার একটা বড় টিম রয়েছে, যাঁরা রাস্তায় বার হয়ে প্রতিদিন তারকাদের ছবি তোলেন। এই পরিস্থিতিতে আমাদের আয়ের সেই উৎস পুরোপুরি বন্ধ। আমার নিজের পরিবার ছাড়াও আরও ১৫ জন রয়েছেন, যাঁদের উপার্জন সম্পূর্ণ নির্ভরশীল আমার ছবির সাবস্ক্রিপশন ও ইনস্টাগ্রাম পোস্টের উপর। এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন হৃত্বিক রোশন। তিনি বেশ কিছু নিম্ন মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন'।

এর আগে সিনে এবং টিভি আর্টিস্ট সংগঠনের প্রতিও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন হৃত্বিক। করোনা সংকটে শুরু থেকেই দেশবাসীকে সচেতন করার চেষ্টা করছেন হৃত্বিক। পাশাপাশি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (BMC) কর্মীদের জন্য ২০ লক্ষ N95 ও FFP3 মাস্ক কিনে দিয়েছেন অভিনেতা। পাশাপাশি একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বয়স্ক ও দিনমজুরদের জন্য ১.২ লক্ষ খাবারের প্যাকেট বিতরণের উদ্যোগ নিয়েছেন হৃত্বিক রোশন।

রোহিত শেট্টি প্রসঙ্গে ভাইরাল ভায়ানি তাঁর পোস্টে লেখেন, এটা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য কঠিন সময়। এইরকম কঠিন পরিস্থিতিতে একজন সিনে এমপ্লয়িজদের প্রতি আগেই সাহায্যের হাত বাড়িয়ে ছিলেন, এবার আমাদের দিকেও তিনি সাহায্যের হাত বাড়ালেন। অন্তর থেকে রোহিত শেট্টিকে ধন্যবাদ জানাই সরাসরি পাপারাৎজিদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে তাঁদের পরিবারের পাশে দাঁড়ানোয়’।

আগেই ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লিয়জদের জন্য গঠিত করোনা তহবিলে ৫১ লক্ষ টাকার অনুদান দিয়েছেন রোহিত শেট্টি। এবার পাশে দাঁড়ালেন মুম্বইয়ের পাপারাৎজিদের।


বন্ধ করুন