বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভেবেছিলাম ওঁরা বাবা-মেয়ে!', তুমুল কটাক্ষের মুখে সাবা-হৃতিকের অসমবয়সী প্রেম
বেশ কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছেন সাবা-হৃতিক।

'ভেবেছিলাম ওঁরা বাবা-মেয়ে!', তুমুল কটাক্ষের মুখে সাবা-হৃতিকের অসমবয়সী প্রেম

Hrithik Roshan-Saba Azad: সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল দুই তারকাকে। হাতে হাত রেখে হাঁটছিলেন হৃতিক আর সাবা। পাপারাৎজিদের ক্যামেরার সামনেও সপ্রতিভ। দ্বিধার লেশমাত্র নেই।

প্রেমের ক্ষেত্রে বয়স শুধুই সংখ্যা মাত্র। বলিউড তারকাদের দেখে সে কথা বুঝতে আর বাকি থাকে না। অসমবয়সী জুটিদের তালিকায় নবতম সংযোজন হৃতিক রোশন এবং সাবা আজাদ। একে ওপরের প্রেমে বুঁদ হয়ে দিব্যি দিন কাটছে দু'জনের। কিন্তু তাতে কী! পিছু ছাড়ে না ট্রোল-কটাক্ষ।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল দুই তারকাকে। হাতে হাত রেখে হাঁটছিলেন হৃতিক আর সাবা। পাপারাৎজিদের ক্যামেরার সামনেও সপ্রতিভ। দ্বিধার লেশমাত্র নেই। সেই ভিডিয়োই ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে তারকা-যুগলকে দেখে খুশি অনুরাগীদের একাংশ। তাঁদের ভালোবাসা জানিয়েছেন অনেকেই। কিন্তু একাংশের কাছে আগ্রহের বিষয় দু'জনের বয়সের পার্থক্য।

একজন লিখেছেন, 'আমি ভেবেছিলাম সাবা ওঁর মেয়ে।' অন্য জন আবার লিখেছেন, 'বাবা-মেয়ে'। জনৈকের মস্করা, 'বাবা-মেয়েকে বেশ লাগছে'। এমনই অসংখ্য কটূক্তি ধেয়ে এসেছে তারকা-যুগলের দিকে।

বেশ কয়েকমাস ধরে সম্পর্কে রয়েছেন সাবা-হৃতিক। প্রেমিকের বাড়িতেও আনাগোনা লেগে থাকে অভিনেত্রীর। রোশন পরিবারের ঘরোয়া আড্ডাতেও দেখা যায় তাঁকে।

সম্পর্ক নিয়ে রাখঢাক করছেন না বলিউডের 'গ্রিক দেবতা'। করণ জোহরের জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন প্রেমিকাকে নিয়ে। সকলের সঙ্গে তাঁর আলাপও করিয়ে দেন হৃতিক। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। সত্যিই কি তাই? জানতে মুখিয়ে অনুরাগীরা।

বন্ধ করুন