বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: পোশাকে রং মিলান্তি, প্রেমিকার হাতে হাত রেখে কোথায় চললেন হৃতিক

Hrithik-Saba: পোশাকে রং মিলান্তি, প্রেমিকার হাতে হাত রেখে কোথায় চললেন হৃতিক

লেন্সবন্দি হৃতিক-সাবা (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস, বরিন্দর চ্যাওলা)

Hrithik-Saba: আম্বানি কালচারাল সেন্টারের গ্র্যান্ড লঞ্চে সাবার জুতো হাতে ফ্রেমবন্দি হন হৃতিক। হৃতিকের সেই ছবি দেখে প্রশংসার বন্যা নেটপাড়ায়। মঙ্গলবারও প্রেমিকা সাবার সঙ্গে মুম্বইয়ে লেন্সবন্দি হন হৃতিক। দুজনর পোশাকে রং মিলান্তি। দেখুন ছবি-

সম্পর্ক নিয়ে আর কোনও রাখঢাক রাখেননি। খুল্লামখুল্লা প্রেম করছেন হৃতিক রোশন এবং সাবা আজাদ। যে কোনও অনুষ্ঠান হোক, পার্টি কিংবা আম্বানিদের কালচারাল অনুষ্ঠান, প্রেমিকা সাবার সঙ্গে হাজির হন হৃতিক। সদ্যই নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের গ্র্যান্ড লঞ্চে হাজির ছিলেন বি-টাউনের এই চর্চিত প্রেমিক জুটি। অনুষ্ঠান থেকে তাঁদের প্রচুর ছবি ভাইরাল হয়েছে।

আম্বানি কালচারাল সেন্টারের গ্র্যান্ড লঞ্চে সাবার জুতো হাতে ফ্রেমবন্দি হন হৃতিক। হৃতিকের সেই ছবি দেখে প্রশংসার বন্যা নেটপাড়ায়। মঙ্গলবারও প্রেমিকা সাবার সঙ্গে মুম্বইয়ে লেন্সবন্দি হন হৃতিক। দুজনর পোশাকে রং মিলান্তি। কালো টি-শার্টের উপর শার্ট এবং কালো ট্রাউজার পরে দেখা মেলে অভিনেতার। সাবার পরনে কালো ক্যাজুয়াল স্লিট-কাট ড্রেস। পরস্পরের হাতে হাত রেখে বান্দ্রায় পাপারাৎজ্জির লেন্সবন্দি হন এই জুটি।

পোশাকের সঙ্গে মাথায় টুপি পরেছেন হৃতিক। খুব অল্প মেকআপ করে দেখা যায় সাবাকে। দম্পতির রসায়ন এ দিনও নজর কেড়েছে। হৃতিকের চেয়ে ১৭ বছরের ছোট সাবা, সেই কারণে প্রায়ই ট্রোলড হন এই জুটি। তবে নিন্দুকদের নিয়ে মাথা ঘামান না তাঁরা। তাঁদের প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! আরও পড়ুন: প্রিয়াঙ্কা-রিচার্ড পুরো আগুন: 'সিটাডেল'-এর প্রিমিয়ার শেষে আর কী মত সেলেবদের

<p>লেন্সবন্দি হৃতিক-সাবা (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস, বরিন্দর চ্যাওলা)</p>

লেন্সবন্দি হৃতিক-সাবা (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস, বরিন্দর চ্যাওলা)

সাবা এখন রোশন পরিবারেরই একজন সদস্য হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ সম্পর্ক গায়িকার। এমনকি হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গেও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সাবার। তাঁদের একসঙ্গে পার্টিও করতে দেখা যায়।

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন সুজানও। আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। এ দিকে হৃতিকের জীবনেও বসন্তের ছোঁয়া। বছর খানেক আগে টুইটারে আলাপ হয় হৃতিক এবং সাবার। সেখান থেকে দুজনের মধ্যে বন্ধুত্ব থেকে সম্পর্ক গড়ায় প্রেমে। করণ জোহরের ৫০তম জন্মদিন পার্টিতে সাবার হাতে হাত রেখে প্রবেশ করতেন হৃতিক। সেখান থেকেই অফিসিয়ালি সম্পর্কে থাকার কথা জানান দেন।

সাবাকে সদ্য ‘রকের বয়েজ ২’-তে দেখা গিয়েছে। তিনি ‘ফারজি’ ছবির টাইটেল ট্র্যাক গেয়েছেন। অন্যদিকে হৃতিককে আগামীতে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘ফাইটারে’ দেখা যাবে। সেখানে তাঁর সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর? ১০ বছরের ওশ কি আসবে বাবার বিয়েতে! শ্রীময়ীকে বিয়ের আগে ছেলেকে নিয়ে জবাব কাঞ্চনের দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.