বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্চেই কলকাতায় হৃতিক; উত্তর কলকাতার গলি থেকে হাওড়া ব্রিজ পর্যন্ত সঙ্গ দেবেন সইফ
সইফ-হৃতিক।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মার্চেই কলকাতায় হৃতিক; উত্তর কলকাতার গলি থেকে হাওড়া ব্রিজ পর্যন্ত সঙ্গ দেবেন সইফ

  • আগামী মার্চেই কলকাতায় আসতে পারেন হৃতিক রোশন। সৌজন্যে, 'বিক্রম বেদা' ছবির শ্যুটিং।

আগামী মার্চেই কলকাতায় আসতে পারেন হৃতিক রোশন। সৌজন্যে, 'বিক্রম বেদা' ছবির শ্যুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে কেরিয়ারে প্রথমবার নিজের কোনও ছবির শ্যুটিংয়ের সুবাদে কলকাতায় পা রাখবেন বলিউডের 'গ্রিক গড'। তবে বর্তমানে করোনা আবহের ফলে বদলে যাচ্ছে সমস্ত পরিকল্পনা। তাই শেষপর্যন্ত কী হয় তা আপাতত অপেক্ষা করে দেখা ছাড়া উপায় নেই। যদিও শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি কলকাতায় এলে কোন হোটেলে উঠবেন সেসব নিয়েও ভাবনাচিন্তা শুরু হয়ে গেছে ছবি নির্মাতা সংস্থার। সূত্রের মারফত পাওয়া খবরে জানা গেছে, উত্তর কলকাতার বেশ কিছু জায়গাতে শুটিং হবে এই ছবির। জানা গিয়েছে, হাওড়া ব্রিজের উপর এক লম্বা দৃশ্যের শুটিং করবেন হৃত্বিক ও সইফ।ছবির টিম নাকি ইতিমধ্যেই রেইকিও সেরে ফেলেছেন এই শহরে। 

জানিয়ে রাখা ভালো, 'বিক্রম বেদা' ছবির শ্যুটিংয়ের জন্য তিলোত্তমা নগরীতে হৃতিক হাজির হলে তাঁকে সঙ্গ দেবেন সইফ আলি খান-ও। ছবিতে তিনিও যে অন্যতম মুখ্যচরিত্রে রয়েছেন। উল্লেখ্য, দিন কয়েক আগে নিজের জন্মদিনে এই ছবির জন্য তাঁর লুকের ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন হৃতিক। আপাতত তিনি রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। মুম্বইয়ের ভারসোভা এলাকায় যে নতুন ফ্ল্যাট তিনি কিনেছেন, সেখানেই রয়েছেন গত ক'দিন ধরে। Etimes-র প্রতিবেদন অনুসারে বর্তমানে হৃতিক সেরে উঠেছেন করোনা থেকে। অনেকটা সুস্থও বোধ করছেন তিনি আপাতত। যদিও সুজন এখনও কোভিড পজিটিভ। তবে, হৃতিকের করোনা হওয়ার খবরটা দাবানলের মতো ছড়িয়ে গিয়েছে। সুজনের করোনা হওয়ার খবর জানা ছিল সকলেরই।

অন্যদিকে, কলকাতা যে বহু বলি-পরিচালক থেকে শুরু করে বলি-তারকাদের শ্যুটিংয়ে প্রিয় ঠিকানা সেকথা কারও অজানা নয়। 'পরিণীতা' থেকে 'বরফি'-র মতো ছবির শ্যুটিংয়ের জন্য কলকাতায় শ্যুটিং সেরে গেছেন সইফ আলি খান, রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, সঞ্জয় দত্তের মতো তারকারা। 'লাল সিং চাড্ডা'র শ্যুটিং কলেজ স্ট্রিট, হাওড়া ব্রিজে সেরেছেন আমির খান। ' দ্য লাস্ট লিয়র', 'পিকু'র জন্য এ শহরে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোনরা। বছর কয়েক আগেও 'পাঙ্গা' ছবির জন্য কলকাতার ময়দানে শ্যুটিং সেরে গেছিলেন কঙ্গনা রানাওয়াত। তালিকায় রয়েছেন আয়ুষ্মান খুরানা, পরিণীতি চোপড়াদের নামও। সবকিছু ঠিকঠাক থাকলে এবার এই তালিকায় যোগ হবে হৃতিক রোশনের নামও।

বন্ধ করুন