বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha trailer: হৃতিক-সইফের ধুন্ধুমার লড়াই! মারকাটারি অ্যাকশনে ভরপুর ‘বিক্রম বেদা’র ট্রেলার
বিক্রম বেদা-র ট্রেলার প্রকাশ্যে

Vikram Vedha trailer: হৃতিক-সইফের ধুন্ধুমার লড়াই! মারকাটারি অ্যাকশনে ভরপুর ‘বিক্রম বেদা’র ট্রেলার

  • Vikram Vedha trailer: টিজারের পর সামনে এল ‘বিক্রম বেদা’র ঝলক। একই নামের তামিল ছবির এই হিন্দি রিমেকে লিড রোলে রয়েছেন হৃতিক-সইফ। 

২০ বছর পর ফের রুপোলি পর্দায় একফ্রেমে ধরা দেবেন হৃতিক রোশন ও সইফ আলি খান। ‘না তুম জানো হাম’- (২০০২) এর মতো রোম্যান্টিক ছবিতে কাজ করবার দু-দশক পর একদম মারমুখী রূপে পর্দায় হাজির হৃতিক-সইফ। বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। যেমনটা আশা করা হয়েছিল ঠিক তেমনটাই দেখা গেল। ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য, মারকাটারি সিকুয়েন্স আর ক্ষুরধার সংলাপে ভরপুর পরিচালক পুষ্কর-গায়েত্রীর এই ছবির ট্রেলার।

২০১৭ সালে মুক্তি পাওয়া সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেদা’র অফিসিয়্যাল রিমেক এই ছবি। প্রায় তিন মিনিট দীর্ঘ এই ছবির ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্ত শোনা গেল একটি ভয়েস ওভার। যে কন্ঠস্বর বারবার বুঝিয়ে দিচ্ছে এই পৃথিবীতে ভালো বা খারাপ- সবটাই খুব আপেক্ষিক। প্রত্যেক কাহিনির দুটো দিক থাকে। স্থান-কাল-পাত্র ভেদে সেটা পালটে যায়। ট্রেলারে নির্মম গ্যাংস্টার বেদা হিসাবে ধরা দিলেন হৃতিক। প্রথম দৃশ্যেই রক্তস্নাত হৃতিককে ছাদ থেকে লাফাতে দেখা গেল. পাশাপাশি একাধিক গুণ্ডাকে পেটাতেও দেখা গেল।

হৃতিকের সামন স্ক্রিনস্পেস এই ছবির ট্রেলারে পেয়েছে দুঁদে পুলিশ অফিসার সইফ আলি খানও। তাঁকে ছবিতে দেখা যাবে বিক্রমের ভূমিকায়। কখনও দরজায় লাথি, তো কখনও গুণ্ডাদের পিছনে দৌড়া লাগানো-সবই করছেন এই পুলিশ অফিসার। তবে সম্মুখ সমরে যখন মুখোমুখি বিক্রম আর বেদা? তখন কী হবে?

কোনটা ঠিক আর কোনটা ভুল? আমরা যা ঠিক বলে বিশ্বাস করি, সেগুলো সব কি আদেও ঠিক? এমনি কিছু প্রশ্ন বিক্রমের উদ্দেশে ছুড়ে দেবে বেদা। আর তাতেই ঘোর বিপাকে সে।

এই ছবিতে রয়েছেন রাধিকা আপ্তেও। সইফের স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। পুলিশ অফিসারের উকিল বউ তিনি। বরের হাতে গ্রেফতার দাগী আসামী বেদার আইনজীবীও রাধিকা। সেই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক ভুল বোঝাবুঝি তৈরি হবে সেই ঝলকও এদিন উঠে এল।

আরও পড়ুন-বিরাট অঘটন! সেরা তিনে নেই 'মিঠাই', প্রথম সপ্তাহেই বাজিমাত জগদ্ধাত্রী'র

‘বিক্রম বেদা’য় হৃতিকের লুক নজরকাড়া, পাশাপাশি ‘সুপার ৩০’র জন্য অভিনেতা বিহারি ভাষা রপ্ত করেছিলেন, সেটাও কাজে লাগিয়েছেন এই ছবিতে। হৃতিক-সইফ ছাড়াও এই ছবিতে রয়েছেন রোহিত শরফ, যোগিতা বিহানি এবং শারাব হাশমি। ‘বিক্রম বেদা’র অরিজিন্যাল ছবিতে লিড রোলে ছিলেন বিজয় সেতুপতি এবং আর মাধবনের। সেই ম্যাজিক কি পর্দায় ফেরাতে পারবেন হৃতিক-সইফ? প্রশ্নের জবাব মিলবে আগামী ৩০শে সেপ্টেম্বর।

বন্ধ করুন