বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন প্রেমিকের সাথে ব্যস্ত সুজান, মা আর ছোট ছেলেকে নিয়ে মলদ্বীপ চলে গেলেন হৃতিক!
মা আর ছোট ছেলেকে নিয়ে মলদ্বীপে গেলেন হৃতিক রোশন।

নতুন প্রেমিকের সাথে ব্যস্ত সুজান, মা আর ছোট ছেলেকে নিয়ে মলদ্বীপ চলে গেলেন হৃতিক!

এমনিতে বছর শেষের এই সময়টা প্রাক্তন স্ত্রী আর দুই ছেলের সাথেই কাটিয়ে থাকেন হৃতিক রোশন

বড়দিনের ছুটি কাটাতে পরিবারকে সাথে নিয়ে মলদ্বীপে উড়ে গেলেন হৃতিক রোশন। তবে অভিনেতার পারিবারিক ট্যুর সাধারণত যেমন হয়ে থাকে, এবার তার থেকে কিছুটা আলাদা! কারণ এবার আর অভিনেতা সাথে নেননি প্রাক্তন স্ত্রী সুজান খানকে। বরং, মা পিঙ্কি রোশন, ছোট ছেলে রেহান রোশন এবং জ্যাঠতুতো ভাইবোনদের নিয়ে। 

হৃতিকের মা কিছু ছবি শেয়ার করেছেন। যাতে দেখা যাচ্ছে একমনে আকাশের দিকে তাকিয়ে আছেন অভিনেতা। আর পিছনে দাঁড়িয়ে চারপাশের সৌন্দর্য উপভোগ করছেন পিঙ্কিও। অপর ছবিতে গোটা পরিবার একসাথে ক্যামেরাবন্দি হয়েছেন।

বছরের শেষে প্রতিবারই দুই ছেলেকে নিয়ে ছুটি কাটাতে দেখা যায় হৃতিক আর সুজানকে। তবে এবার তাল কেটেছে! যা নিয়ে একটু মনোক্ষুণ্ণ অনুরাগীরা। বিচ্ছেদের পর কঙ্গনা রানাওয়াতের সাথে নাম জড়ালেও সেভাবে কারও সাথে দেখা যায়নি হৃতিককে। যদিও সুজানের প্রেমের গল্পে ভরপুর বলিপাড়ার অন্দরমহল। 

এই যেমন চর্চিত প্রেমিক আরসলান শেখের সাথে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন সুজান কিছুদিন আগে। যদিও তা নজর এড়িয়ে যেতে পারেনি পাপারাৎজিদের। আবার শোনা যাচ্ছে সুজানের নতুন বাড়িতেও নাকি প্রায়ই হাজির হচ্ছেন এই ব্যক্তি। এসব খবরের জেরেই কি সুজানকে সাথে না নিয়ে এই ট্রিপ হৃতিকের?

বন্ধ করুন