বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Sussanne: সুজান খানের ওয়ার্কআউট ভিডিয়োতে কমেন্ট হৃতিকের! লিখলেন, ‘I like the…’

Hrithik-Sussanne: সুজান খানের ওয়ার্কআউট ভিডিয়োতে কমেন্ট হৃতিকের! লিখলেন, ‘I like the…’

হৃতিক আর সুজন। 

হৃতিক আর সুজানের কেমিস্ট্র এখনও বেশ পছন্দ করে ভক্তরা।

হৃতিক রোশন আর সুজান খানের ডিভোর্স হলেও, তাঁদের আলাদা হয়ে যাওয়া এখনও মনে থেকে মানতে পারেনি অনেক ভক্তরা। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় তাঁরা এখনও একে-অপরের ছবিতে কমেন্ট করেন। সম্প্রতি ওয়ার্কআউটের একটা ভিডিয়ো শেয়ার করেছিলেন সুজান। আর তাতেই মন্তব্য করতে দেখা যায় হৃতিককে। 

ওয়েটস নিয়ে ওয়ার্কআউট করার সেই ভিডিয়ো শেয়ার করে সুজান। নীল-সাদা বাস্কেটবল শর্টস আর গ্রে রঙের টি-শার্টে দেখা মিলল তাঁর। প্রাক্তন বউয়ের তারিফ করলেন হৃতিকও। লিখলেন, ‘হা হা হা… আই লাইক দ্য় শর্টস’। সঙ্গে একটা হাততালি দেওয়ার ইমোজি। 

সুজন ওয়ার্কআউট ভিডিয়ো পোস্ট করলেই তাতে তারিফ করতে দেখা যায় হৃতিককে। গত সপ্তাহে আপার বডি স্ট্রেন্থের উপর কাজ করছিলেন সুজান। সেই ভিডিয়ো শেয়ার হতেই হৃতিককে লিখতে দেখা যায়, ‘ওয়েল ডান’।

ছোটবেলার বন্ধু সুজান খানকে বিয়ে করেন হৃতিক ২০০০ সালে। এরপর ২০১৪ সালে আলাদা হয়ে যান তাঁরা। যদিও এখনও খুব ভালো সম্পর্ক দু'জনের মধ্যে। আপদে-বিপদে একে অপরের পাশে থাকেন। ২০২০ সালের লক ডাউনে একসাথেই ছিলেন দুই ছেলেকে নিয়ে।

যদিও বর্তমানে হৃতিক আর সুজানের প্রেমের গল্প টিনসেল টাউনে। একে-অপরের সাথে নয়। সুজনের সাথে নাম জড়িয়েছে আর্সলান গোনির। তাঁদের একসাথে দেখা যাচ্ছে আজকাল। আর হৃতিক নাকি ডেট করছেন মডেল, সিঙ্গার, অভিনেতা সাবা আজাদকে।

বন্ধ করুন