বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে মোহময়ী অবতারে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী, সুজানকে ভালোবাসায় ভরালেন তারকা
সুজানের বার্থ ডে পোস্টে হৃত্বিকের ভালোবাসা
সুজানের বার্থ ডে পোস্টে হৃত্বিকের ভালোবাসা

জন্মদিনে মোহময়ী অবতারে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী, সুজানকে ভালোবাসায় ভরালেন তারকা

  • সোমবার ছিল সুজান খানের জন্মদিন। হলুদ পরীর বেশে ধরা দিলেন বার্থ ডে গার্ল, প্রাক্তন স্ত্রীর ইনস্টা পোস্টে ভালোবাসা উজাড় করে দিলেন হৃত্বিক। 

বিয়ে ভাঙলেও বন্ধুর সম্পর্কটা যে ভেঙে যায় না তা হামেশাই প্রমাণ করে থাকেন হৃত্বিক-সুজান। সোমবার হৃত্বিকের প্রাক্তন স্ত্রী জীবনের আরও এক বসন্ত পার করে ফেললেন। আর নিজের জন্মদিনেই জীবনের উপলব্ধি, অভিজ্ঞতা নিয়ে একটি মন ছোঁয়া পোস্ট লেখেন সঞ্জয় খান কন্যা। সঙ্গে একটি মিষ্টি ছবিও শেয়ার করেন বার্থ ডে গার্ল। যেখানে হলুদ ড্রেস আর খোলা চুলে মুগ্ধতা ছড়ালেন সুজান। সামনে রাখা ফুলের তোড়ার মতোই প্রস্ফুটিত চিত্তে পাওয়া গেল সুজানকে। 

সুজান লেখেন, ডিয়ার লাইফ, তোমাকে অশেষ ধন্যবাদ আমাকে সেরা সুযোগ দেওয়ার জন্য, সেরা গ্রেস দেওয়ার জন্য, সবচেয়ে ভালো পথ দেখানোর জন্য এবং সবচেয়ে জরুরি সেরা মানুষগুলোকে আমার আশেপাশে ভরিয়ে দেওয়ার জন্য..'

এদিন নিজের ফ্যাশন লেবেলর ওয়ানপিস ড্রেসেই সেজেছিলেন সুজান। যেন সূর্যের আলোয় সূর্যমুখীর মতো উজ্ব্ল তাঁর লুক। যা দেখে ভালোবাসায় ভরিয়ে দেন সুজানের প্রাক্তন স্বামী হৃত্বিক। পোস্টের কমেন্ট বক্সে ওয়ার তারকা লেখেন- ‘লাভড ইট’ (এটা দারুণ লাগল)। 

দেখুন হৃত্বিতের কমেন্ট
দেখুন হৃত্বিতের কমেন্ট

এদিন গৌতম বুদ্ধের একটি উদ্ধৃতি যোগ করে সুজান লেখেন- ‘আমারা সেটার প্রতিফলন যে ভাবনা চিন্তাগুলো নিয়ে আমরা বাঁচি’। সুজন লেখেন- ‘মন দিয়ে কাজ কর,যাতে তোমার আশেপাশের মানুষগুলোকে কিছু ফিরিয়ে দিতে পার। দয়া এবং সহনশীলতার সঙ্গে চিন্তা কর, কোনও কিছুই তাহলে তোমায় আটকাতে পারবে না লক্ষ্যে পৌঁছানো থেকে’।

২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও ২০১৪ সালে বিচ্ছেদ হয়ে যায় হৃত্বিক ও সুজানের । তবে দুই ছেলের দায়িত্ব পালনে সর্বদাই একে অপরকে সাহায্য করেন এই এক্স-কপল। বিদেশে ছুটি কাটানো থেকে, মুভি ডেট কিংবা ফ্যামিলি ডিনার-সব সময়ই হৃত্বিকের পাশেই থাকেন সুজান। করোনা প্যানডেমিকের আবহে তাঁদের দুই সন্তান রেহান এবং রিদানের পাশে থাকতে সুজান নিজের সিদ্ধান্তেই লকডাউনের গোটা সময়টা হৃত্বিকের বাড়িতে কাটাতে এতটুকুও কুন্ঠাবোধ করেননি। এই কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন স্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন হৃত্বিক।

বন্ধ করুন