বাংলা নিউজ > বায়োস্কোপ > Fighter: ফার্স্ট লুকে দেশপ্রেমের খোঁচা! ‘ফাইটার’-এ ভারতীয় বায়ু সেনার পাইলট হৃতিক-দীপিকা

Fighter: ফার্স্ট লুকে দেশপ্রেমের খোঁচা! ‘ফাইটার’-এ ভারতীয় বায়ু সেনার পাইলট হৃতিক-দীপিকা

প্রকাশ্যে ফাইটার-এর ফার্স্ট লুক। 

স্বাধীনতা দিবস উপলক্ষেই সামনে এল বলিউডের বহু প্রতিক্ষিত ছবি ‘ফাইটার’-এর টিজার। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমার ঘোষণা যবে থেকে হয়েছে, তবে থেকেই উত্তেজনা সিনেপ্রেমীদের মধ্যে। দেখা মিলল হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুরের। 

আজকের দিনেই ব্রিটিশ শাসনের হাত থেকে স্বাধীনতা ছিনিয়ে নিয়েছিল ভারতবর্ষের বীর বিপ্লবীরা। গোটা দেশের মানুষের কাছে আজকের দিনটা গর্বের, দেশভক্তির। আর এই বিশেষ উপলক্ষেই সামনে এল বলিউডের বহু প্রতিক্ষিত ছবি ‘ফাইটার’-এর  টিজার। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমার ঘোষণা যবে থেকে হয়েছে, তবে থেকেই উত্তেজনা সিনেপ্রেমীদের মধ্যে। রিপোর্ট বলছে, ফাইটারই প্রথম বলিউড সিনেমা হতে চলেছে, যেখানে মারপিট হবে আকাশে। 

টিজার শেয়ার করে দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে লিখলেন, ‘আমাদের গৌরবময় দেশের জন্য স্যালুট। ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ফাইটার আসছে সিনেমাহলে। ২০২৪ সালের ২৫ জানুয়ারি। #SpiritOfFighter #SiddharthAnand।’ এই পোস্টে অনিল কাপুর আর হৃতিক রোশনকেও ট্যাগ করেন দীপিকা। আরও পড়ুন: নতুন বউ ‘কারাগার’-এর তাসনিয়া ফারিণ! স্বামীর বুকে মাথা রেখে দিলেন ছবি, কে পাত্র?

ভিডিয়ো শুরু হয় রানওয়ের একটি দৃশ্য দিয়ে। প্রথমে উন্মোচন করা হয় হৃতিক রোশনের লুক। ভারতীয় বায়ু সেনার পাইলটের লুকে দেখা দেন হৃতিক। এরপর দীপিকাকে দেখা যায় ইউনিফর্ম পরে রানওয়ে ধরেই হেঁটে আসতে। এক ঝলক দেখা মেলে অনিল কাপুরের। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘সুজলং সুফলং’। টিজার দেখে গায়ে কাঁটা দেবেই দেবে। আরও পড়ুন: ‘কেউ একজন এগিয়ে আসুক…!’, জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে সাফ জবাব দেবের

টিজার প্রকশ্যে আসতেই কমেন্টের বন্যা। একজন লিখলেন, ‘টাইগার ৩-এর পর এটাই বড় প্রোজেক্ট হবে। দেখতে যাবই হলে।’ আরেকজন লিখলেন, ‘স্টারকাস্ট দুর্দান্ত। তিনজনই অসাধারণ।’ তৃতীয়জনের মন্তব্য, ‘বুদ্ধিমানের মতোই বাছাই করেছে দীপিকা। হৃতিক আর অনিল কাপুর থাকা মানে ছবির আলাদাই মজা।’ আরও পড়ুন: ‘তুমি কতবার পড়ে গেলে…!’, নবনীতার পরকীয়ার গুঞ্জনে কী তাহলে সহমত জিতুরও?

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দই ছিলেন কিন্তু শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের পাঠান ছবির পরিচালক। যে সিনেমা বক্স অফিসে ১০০০ কোটির ব্যবসা করে বিশ্বজুড়ে। ভিএফএক্স নিয়ে একটু সমালোচনা হলেও, নিখাদ বিনোদন হিসেবে পাঠানকে ফুল মার্কস দিয়েছে অনেকেই। হলে টিকিট কেটে গেলে পয়সা উসুল মনে হবে আট থেকে আশির। পপকর্ন খেতে খেতে কেউ যদি মাথা না খাটিয়ে সিনেমা উপভোগ করতে চায়, তাহলে আদর্শ ছিল পাঠান। এখন দেখার সেই একই ক্যাটাগরিতে পড়ে নাকি ফাইটার। 

অ্যাকশন সিনেমায় হৃতিক লা জবাব। পাঠানে দীপিকাও নিজেকে অ্যাকশন স্টার হিসেবে প্রমাণ করেছেন। আর অনিল কাপুরের করিশ্মা তো তরুণ নায়কদেরও ঘোল খাইয়ে দিতে পারে। তাই এই ত্রয়ীকে নিয়ে আলাদা প্রত্যাশা থাকলই। অপেক্ষা পরের বছরের জানুয়ারি মাসের। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.