বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভয় এবং নির্ভয়কে সঙ্গে নিয়েই বলিউডে ২০ বছর কাটালাম': হৃত্বিক রোশন

'ভয় এবং নির্ভয়কে সঙ্গে নিয়েই বলিউডে ২০ বছর কাটালাম': হৃত্বিক রোশন

নিজের ২০ বছরের বলিউড জার্নি নিয়ে ইন্সটাগ্রামে একটি দীর্ঘ বার্তা পোস্ট হৃত্বিকের

বলিউড ২০ বছর পার করে ফেললেন অভিনেতা হৃত্বিক রোশন।নিজের এই দীর্ঘ যাত্রাপথকে মাত্র দুটো অভিব্যক্তি দিয়েই বুঝিয়ে দিলেন অভিনেতা-'ভয় এবং নির্ভয়'।

মঙ্গলবারই বলিউড দু দশক পূর্ণ করেছেন অভিনেতা হৃত্বিক রোশন। বলিউডে নিজের এই দীর্ঘ যাত্রাপথকে মাত্র দুটো অভিব্যক্তি দিয়েই বুঝিয়ে দিলেন অভিনেতা-'ভয় এবং নির্ভয়'। ইন্সটাগ্রামে নিজের এই জার্নি সম্পর্কে একটি দীর্ঘ বার্তা পোস্ট করেছেন ওয়ার তারকা। অভিনেতা লেখেন, 'কহো না প্যায়ার হ্যায় মুক্তির পর আমার এই বিশ বছরের জার্নিটা দুটো অভিব্যক্তি দিয়েই বুঝিয়ে দেখা সম্ভব, এক ভয় অন্যটা নির্ভয়। দুটোই একে অপরের সঙ্গে সহাবস্থান করেছে, কেউ কাউকে বর্জন করেনি’।


এই ভয় আর নির্ভয়ের কথা বলতে গিয়ে বাইবেলের গোলাইথ এবং ডেবিডের প্রসঙ্গে টেনে এনেছেন হৃত্বিক। তিনি বলেন, 'ভয় হল একটা দানব(গোলাইথ,এটা খুব বেশি গুরুত্বপূর্ণ নয় যে একই গল্পে তুমি কতবার পুনোরাবৃত্তি করছ কিংবা তুমি কত ভিন্ন ভিন্নভাবে তার চেষ্ট করছো তবুও ডেবিড তাকে(গোলাইথ) পরাজিত করবেই। ভয়ের জন্য আমার খুব করুণা হয়..কারণ সে খুব চেষ্টা করছে কিন্তু নির্ভয় খুব স্মার্ট, যে জানে একটাই মন্ত্র এগিয়ে যেতে হবে, যে কোনও পরিস্থিতিতে..ধন্যবাদ ভয়.. তুমি না থাকলে আম কি নির্ভয়ের সঙ্গে ২০ বছর বেঁচে থাকতে পারতাম’!


এই দীর্ঘ বার্তার সঙ্গে একটি ছোট ভিডিও পোস্ট করেছন হৃত্বিক। যেখানে কহো না প্যায়ার হ্যায় এবং ওয়ারের দুটো লুক ফুটে ওঠেছে। এবং ব্যাকগ্রাউন্ডে বাজছে 'না তুম জানো না হাম'এর মিউজিক। বিশ বছরের এই ট্রান্সফরমেশনটা সত্যি অতুলনীয়!

হৃত্বিকের এই ভাবনার প্রশংসা করেছেন তাঁর বহু সতীর্থই-টাইগার শ্রফ থেকে দিয়া মির্জা সকেই কমেন্ট বক্সে হৃত্বিককে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তবে সবচেয়ে স্পেশ্যাল কমেন্টটা এসেছে অভিনেতার প্রাক্তন পত্নী সুজান খানের কাছ থেকে। সুজান লেখেন, 'কী সুন্দর রূপান্তর.. দিন দিন শুধুই ভালো আরও ভালো হচ্ছো..আর এই যাত্রায় জ্ঞান এবং ভালোবাসা তোমার প্রিয় বন্ধু হয়ে থেকেছে'।


দেখুন সুজানের সেই কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দেখুন সুজানের সেই কমেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

প্রসঙ্গত ২০০০ সালের ১৪ জানুয়ারি বাবা রাকেশ রোশনের পরিচালনায় নিজের বলিউড ডেব্যিউ সেরেছিলেন হৃত্বিক রোশন। এই ছবি তাঁকে রাতারাতি সিনেদুনিয়ার সুপাস্টার বানিয়ে দিয়েছিল। বাকিটা ইতিহাস। ২০ বছর পার করেও আজও লক্ষ অনুরাগীর মনের মণিকোঠায় রাজ করছেন তিনি। শীঘ্রই নিজের সুপারহিরো ফ্রাঞ্চাইসির নতুন ছবি কৃশ ফোর নিয়ে হাজির হবেন হৃত্বিক।



বায়োস্কোপ খবর

Latest News

মাঝরাতে ভয়াবহ আগুন বাগদায়, ঝলসে গেল ১৩০০টি মুরগি! রীতি মেনে মেয়ের পা ধুইয়ে দিলেন, চৈত্র অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ডহারবারে অভিজিৎ, কে এই বিজেপি প্রার্থী?‌ তুঙ্গে চর্চা ফের পাক জার্সিতে ম্যাচ ফিক্সিংয়ে জেল খাটা আমির, ভগবানকে ধন্যবাদ দিয়ে যাত্রা শুরু মাঝ আকাশে বিমানের মধ্যে সিগারেট ধরিয়ে সুখটান, নামতেই যাত্রীকে ধরল পুলিশ বিশ্বভারতীর অনুষ্ঠানে নিয়ম ভেঙে জিন্স-রঙিন জামা, পোশাক বিতর্ক বিশ্ববিদ্যালয়ে চিনে হাফ ম্যারাথনে গড়াপেটার অভিযোগ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন, শুরু তদন্ত IIT স্নাতক, তৃতীয় বারের চেষ্টায় UPSC-তে প্রথম স্থান পেলেন লখনউয়ের আদিত্য সাড়ে ৪ কোটি বাজেট মির্জার, টাকা ঘরে ফেরনো অসম্ভব, তবুও পার্ট ২ বানাব: অঙ্কুশ মেট্রোর পিলারে আগুন! সন্ধ্যার অফিস টাইমে ব্যাহত পরিষেবা, এখন পুরো লাইনে চলছে?

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.