বাংলা নিউজ > বায়োস্কোপ > CINTAA-কে ২০ লক্ষ টাকা অনুদান হৃত্বিকের, দানের অঙ্ক শুনে কটাক্ষের মুখে অভিনেতা!
হৃত্বিক রোশন
হৃত্বিক রোশন

CINTAA-কে ২০ লক্ষ টাকা অনুদান হৃত্বিকের, দানের অঙ্ক শুনে কটাক্ষের মুখে অভিনেতা!

  • অনুদানের টাকায় পাঁচ হাজার সদস্যকে টিকা দেওয়া এবং দারিদ্র্য সীমার নিচে সদস্যদের রেশন দিতে ব্যবহুত হবে জানিয়েছেন CINTAA-এর সাধারণ সম্পাদক অমিত ভেল।

সিনে এবং টেলি আর্টিস্ট অ্য়াসোসিয়েশনের পাশে অভিনেতা হৃত্বিক রোশন। ২০ লক্ষ টাকা অনুদান করলেন অভিনেতা। দারিদ্র্য সীমার নিচে থাকা সদস্যদের সহায়তা করতে রেশন কিট সরবরাহে যাবে সেই টাকা। 

CINTAA-এর সাধারণ সম্পাদক অমিত ভেল খবরটি নিশ্চিত করে জানিয়েছেন, ‘গত বার লকডাউনেও হৃত্বিক তাঁদের পাশে সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন; সেই বার ২৫ লক্ষ টাকা ডোনেশন দিয়েছিলেন তিনি। এবার তিনি যে অর্থ দিচ্ছেন তা সমিতির পাঁচ হাজার সদস্যকে টিকা দেওয়ার জন্য এবং দারিদ্র্য সীমার নিচে সদস্যদের রেশন দিয়ে সহায়তা করতে ব্যবহৃত হবে’।

অমিত আরো জানিয়েছেন CINTAA-কে আড়াই লক্ষ টাকা অনুদান দিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। অভিনেত্রী ফ্লোরা সাইনা ২৫ হাজার টাকা ডোনেশন দিয়েছেন। আরো অন্যান্যরাও ডোনেশন করেছেন। CINTAA-এর সাধারণ সম্পাদকের কথায়, ‘হৃত্বিকের বড় অনুদান আমাদের অনেক সহায়তা করবে'।

যদিও হৃত্বিকের অনুদান অর্থের অঙ্ক শুনে অনেকেই চমকে উঠেছেন। নেটিজেনের একাংশ কটাক্ষ করতেও বাদ যাননি। অনেকেরই মতামত ব্যক্তি হিসেবে তাঁর দানের অঙ্ক তুলনামূলক কম। তবে এবিষয় কোনো মন্তব্যই করতে দেখা যায়নি অভিনেতাকে। 

 

বন্ধ করুন