বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কা-ক্যাটরিনা-আলিয়ার 'রোড ট্রিপ'-এ এবার সঙ্গী হবেন হৃত্বিক-ফারহান-অভয়!
‘জি লে জারা’ ছবিতে নাকি এবার যোগ দেবেন হৃত্বিক-ফারহান-অভয়!
‘জি লে জারা’ ছবিতে নাকি এবার যোগ দেবেন হৃত্বিক-ফারহান-অভয়!

প্রিয়াঙ্কা-ক্যাটরিনা-আলিয়ার 'রোড ট্রিপ'-এ এবার সঙ্গী হবেন হৃত্বিক-ফারহান-অভয়!

  • জোর খবর, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাটের সঙ্গে ‘জি লে জারা’ ছবিতে নাকি এবার যোগ দেবেন হৃত্বিক-ফারহান-অভয়!

প্রথম ধাপে ছিল আমির-সইফ-অক্ষয়রা। দ্বিতীয়বারে গাড়ির স্টিয়ারিং ছিল হৃত্বিক-ফারহান-অভয়দের হাতে। এবারে থাকতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট-দের হাতে। সোজা কথায় আসছে 'রোড ট্রিপ' এর উপর ভিত্তি করে একেবারে টাটকা নতুন একটি ছবি। পরিচালনায় ফারহান আখতার। ছবির নাম ‘জি লে জারা’। হিন্দি ছবির দর্শককে 'রোড ট্রিপ' এর স্বাদে বুঁদ করে রাখার পরিকল্পনায় ফের একবার মেতে উঠেছেন ফারহান।তাই তো তাঁর নির্দেশে গাড়ি চালিয়ে 'সফর'-এ বেরিয়ে পড়বেন নতুন তিন যাত্রী। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট। জোর খবর, এই সফরে তিন সুন্দরীর সঙ্গে নাকি যোগ দেবেন হৃত্বিক-ফারহান-অভয়!

ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত হওয়া একটি প্রতিবেদনে জানা গেছে ছবি নির্মাতারা নাকি একটি ক্রসওভার ঘটানোর চেষ্টা করছেন এই ছবির মধ্যে। আপাতত পর্দায় গোটা বিষয়টি যেন বিশ্বাসযোগ্য হয়ে ওঠে চিত্রনাট্যেও তাই সেই বুঝে অদল-বদলও নাকি করা হচ্ছে। তবে 'জি লে জারা'-তে অতিথি শিল্পী হিসেবেই দেখা যাবে 'জিন্দেগি না মিলেগি দোবারা'-র তিন বন্ধুকে। তবে তা হলেই বা, আলিয়া-প্রিয়াঙ্কা-ক্যাটের সঙ্গে হৃত্বিক-ফারহান-অভয়কে স্ক্রিন শেয়ারকে দেখলে মোটের ওপর দর্শককুল যে দারুণ খুশি হবে সেকথা বলাই বাহুল্য।

ফারহানের নির্দেশনায় 'রোড ট্রিপ'-এ বেরোবেন প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ফারহানের নির্দেশনায় 'রোড ট্রিপ'-এ বেরোবেন প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রসঙ্গত, প্রায় দশ বছর পর ফের একবার পরিচালনায় ফিরতে চলেছেন এই পরিচালক-অভিনেতা-গায়ক। সম্প্রতি, এই নারীপ্রধান ছবি প্রসঙ্গে ফারহান জানিয়েছেন সৃজনশীল জগতের ক্ষেত্রে সুস্থ আবহাওয়া রাখবে।ছবির গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি এবং স্বয়ং ফারহান।

 'ডন ২'-র পরিচালকের মতে এই প্রজেক্টের মাধ্যমে নারীদের চোখ থেকে পৃথিবীকে দেখা, বোঝা এবং চেনার প্রচেষ্টা করা হবে। ফারহানের কথায়, 'ড্রামা হোক কিংবা কমেডি অথবা থ্রিলার, যে ধরণেরই ছবি হোক না কেন মেয়েদের জন্য কথা বলে এমন ছবি তৈরি করাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর ফলে সৃজনশীল জগতে একটি সামঞ্জস্য থাকবে। যেকোনও সমাজে নারীদের দৃষ্টিভঙ্গির ব্যাপারে জানা এবং সেই বিষয়ে গুরুত্ব দেওয়াটা অত্যন্ত প্রয়োজনীয় সমাজের সুস্থতা ধরে রাখার পক্ষে।

বন্ধ করুন