বাংলা নিউজ > বায়োস্কোপ > Lakshya Re-release: 'লক্ষ্য'-র ২০ বছর পার, দর্শকদের চমক দিয়ে ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে?

Lakshya Re-release: 'লক্ষ্য'-র ২০ বছর পার, দর্শকদের চমক দিয়ে ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে?

ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি!

Lakshya Re-release: হৃতিক রোশন অভিনীত লক্ষ্য ছবিটি কুড়ি বছর পার করল। এবার সেই উপলক্ষ্যে বড় পর্দায় আবারও মুক্তি পাচ্ছে এই ছবি।

ভারতীয় ছবির 'গ্রিক গড'-এর ভক্তদের জন্য সুখবর। হৃতিক রোশনের কেরিয়ারের শুরুর দিকের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ছিল লক্ষ্য। সেই ছবিই এই বছর ২০ বছর পার করল। আর তাই জন্য ফারহান আখতার পরিচালিত এই ছবিটি আবারও বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। কিন্তু কবে? আর কোথায়ই বা দেখা যাবে সেই ছবি?

আরও পড়ুন: 'ভাষা - ধরন বদলেছে, কিন্তু বাণিজ্যিক ছবি যদি না চলে...' ইন্ডাস্ট্রি থেকে কমার্শিয়াল ছবি নিয়ে কী জানালেন প্রসেনজিৎ?

কবে কোথায় মুক্তি পাচ্ছে লক্ষ্য?

আগামী ২১ জুন আবারও মুক্তি পাচ্ছে লক্ষ্য। আর সেই কথা খোদ পরিচালক ফারহান আখতার এদিন ঘোষণা করলেন। ইনস্টাগ্রামে মঙ্গলবার ফারহান আখতার লেখেন, 'সাহস এবং দেশপ্রেমকে আমাদের শ্রদ্ধা। আমাদের সঙ্গে বড় পর্দায় যোগ দিন লক্ষ্যর কুড়ি বছর উদযাপন করার জন্য। ২১ জুন মুক্তি পাচ্ছে আবার।'

আরও পড়ুন: উড়ন্ত সিঁদুরের পর এবার ভিডিয়ো কলে সিঁদুরদান! রোশনাই ধারাবাহিকের কাণ্ড দেখে হেসে খুন নেটপাড়া

আরও পড়ুন: ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ! রাজস্থান থেকে আটক ১

জোয়া আখতার এই ছবির এক্সিকিউটিভ প্রডিউসার ছিলেন। তিনিও এই বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এবং একই সঙ্গে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবির পোস্টার শেয়ার করেছেন। লিখেছেন 'এই ছবিতে কাজ করতে পারা আমার কাছে একটা লাইফ চেঞ্জিং অভিজ্ঞতা ছিল।' হৃতিক তাঁর সেই পোস্ট শেয়ার করে লেখেন, 'সত্যি তাই।'

আরও পড়ুন: বুদ্ধি - যুক্তি - তক্কো বাদ, জ্বালাপোড়া গরমে ফুরফুরে বাতাস বয়ে আনল জিৎ - রুক্মিণীর ‘বুমেরাং’

আরও পড়ুন: পর্ণা - প্রসেনের যোগ্য - 'অযোগ্য' প্রমাণের মাঝে ফিরলেন চেনা কৌশিক, কেমন হল ঋতুপর্ণা - প্রসেনজিতের ৫০ তম ছবি?

লক্ষ্য ছবিটি প্রসঙ্গে

লক্ষ্য ছবিটির গল্প আবর্তিত হয়েছে করণ শেরগিলকে কেন্দ্র করে। এটি একটি রোম্যান্টিক ওয়ার ড্রামা ছিল। এখানে ভারতীয় সৈনিক হিসেবে দেখা গিয়েছিল হৃতিক রোশনকে। আর তাঁর প্রেমিকার চরিত্রে দেখা গিয়েছিল প্রীতি জিন্টাকে। অন্যান্য চরিত্রে ছিলেন অমিতাভ বচ্চন , ওম পুরি, প্রমুখ। ছবিটির পরিচালনা করেছেন ফারহান আখতার।

বায়োস্কোপ খবর

Latest News

'তাঁকে গুজরাট থেকে আনেন নন-বায়োলজিকাল PM', UPSC প্রধানের পদত্যাগে তোপ কংগ্রেসের অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.