এই টিকটকারই নাকি হৃত্বিকের দেখা সেরা এয়ারওয়াকার
এই টিকটকারই নাকি হৃত্বিকের দেখা সেরা এয়ারওয়াকার

টিকটকারের নাচে মুগ্ধ হৃত্বিক, জানতে চাইলেন পরিচয়! জানুন কে এই ভাইরাল ডান্সার

  • কহো না প্যায়ার হ্যায়ের ২০ বছর পূর্তির দিনই হৃত্বিক পরিচয় করালেন তাঁর দেখা মৃসণ এয়ারওয়াকারের সঙ্গে। জেনে নিন কে সেই ডান্সার।

মঙ্গলবার রূপোলি জগতে দু দশক পূর্ন করে ফেললেন হৃত্বিক রোশন। হৃত্বিক শুধু বি-টাউনে সুদর্শন পুরুষ হিসাবেই পরিচিত নন। কেরিয়ারের শুরু থেকেই সু-ডান্সার হিসাবে পরিচিত পেয়েছেন তিনি। এক পলকা জিনা গানে হৃত্বিকের দুর্দান্ত নাচের স্টেপস অনুপ্রেরণা জুগিয়েছে আসছে সেই নতুন শতাব্দীর শুরু থেকে। কহো না প্যায়ার হ্যায়ের ২০ বছর পূর্তির দিনই হৃত্বিক পরিচয় করালেন তাঁর দেখা মৃসণ এয়ারওয়াকারের সঙ্গে।

নতুন বছরে নিজের প্রথম টুইটে এক টিকটকারের ভিডিও শেয়ার করে অভিনেতা জানতে চাইলেন এই মানুষটি কে?



হৃত্বিকের এক অনুরাগী, টুইটারে হৃত্বিক ও প্রভুদেবাকে ট্যাগ করে এক টিকটকারের ভিডিও আপলোড করেন। লেখেন,'দয়া করে একে জনপ্রিয় করে তুলুন’। যে যুবকে নাচতে দেখা যাচ্ছে টিকটক প্রোফাইলে তাঁর নাম ‘বাবাজ্যাকশন২০২০’। এই নাচ ইতিমধ্যেই দেখে ফেলেছেন ১৩ লক্ষ টুইটার ইউসার।


ভিডিওতে দেখা যাচ্ছে যুবকটি মুকাবলা মুকাবলা, তুমসে মিলকে দিলকা হ্যায় জো হালের মতো জনপ্রিয় হিন্দি ছবির গানে নাচছেন মাইকেল জ্যাকসনের স্টাইলে। বাড়ির ছাদে খুব সাধারণভাবে তোলা হয়েছে এই নাচের ভিডিওগুলো। ভিডিওর শেষে ছেলেটি তাঁর দর্শকের উদ্দেশে বলছে, তোমরা কি জানতে চাও আমি কেমনভাবে এই ভিডিও বানাই? এরপরই ছাদের দেওয়ালের সামনে রাখা মুঠোফোনের দিকে এগিয়ে যায় সে।

ইতিমধ্যেই এই টিকটকারের পরিচয়ও সামনে এসেছে। তাঁর নাম যুবরাজ সিং। যোধপুরের বাসিন্দা সে।

হৃত্বিক এই ভিডিও শেয়ার করার পর বাবাজ্যাকশন দৃষ্টি আকর্ষণ করেছে শুধু নেটিজেনদের নয় বলিউড তারকাদেরও। অমিতাভ বচ্চন থেকে সুনীল শেট্টি, রবিনা টন্ডন সকলেই যুবরাজের প্রশংসায় পঞ্চমুখ।



ফ্যানেরা হৃত্বিকের এই ভালোবাসায় মুগ্ধ। অনেক টুইটারের বাসিন্দারা হৃত্বিককে ধন্যবাদ জানিয়েছেন নতুন প্রতিভাকে এইভাবে সমর্থন করবার জন্য, পাশে দাঁড়ানোর জন্য।

হৃত্বিকের সুবাদে রাতারাতি স্টার হয়ে গিয়েছে ডান্সার যুবরাজ সিং। মিডিয়া ইন্টারভিউ থেকে লাইভ শো-ভীষণ ব্যস্ত সে। টিকটকে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ১১ মিলিয়ন। পরিচালক রেমো ডিসুজা তো যুবরাজকে তাঁর পরের ছবিতে কাস্ট করবেন বলেও টুইট করেছেন।



বন্ধ করুন