বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: ব়্যাম্পে নেচে কটাক্ষের মুখে হৃতিকের ‘মেয়ের বয়সী’ প্রেমিকা, সাবাকে আগলালেন নায়ক

Hrithik-Saba: ব়্যাম্পে নেচে কটাক্ষের মুখে হৃতিকের ‘মেয়ের বয়সী’ প্রেমিকা, সাবাকে আগলালেন নায়ক

হৃতিক মুখ খুললেন সাবা-বিতর্কে 

Hrithik-Saba: ফ্যাশন ব়্যাম্পে নেচে-কুঁদে গান গেয়ে ট্রোলের মুখে সাবা। তাঁকে ‘মানসিক ভারসাম্যহীন’ বলে কটাক্ষ, পাশে পেলেন হৃতিককে। 

হাঁটুর বয়সী প্রেমিকা সাবা আজাদের প্রেমে হাবুডুুবু খাচ্ছেন হৃতিক সেকথা কারুর অজানা নয়। হৃতিকের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে চর্চায় এই সুন্দরী। জনসমক্ষে সাবার হাত শক্ত করে ধরেছেন হৃতিক, তাই প্রেমিকার কঠিন সময়েও সুযোগ্য প্রেমিকের মতো আগলে ধরলেন নায়ক। 

১৭ বছরের বড় হৃতিকের সঙ্গে প্রেম করায় কম কটাক্ষ শুনতে হয় না সাবাকে। এর মাঝেই সম্পূর্ণ অন্য কারণে নেটপাড়ায় হাসির খোরাক সাবা। সদ্য মুম্বইয়ের জনপ্রিয় এক ফ্যাশন উইকে গান গাইতে গিয়ে বিদ্রুপের শিকার হন হৃতিকের প্রেয়সী। আসলে মার্জার সরণীতে গাইতে গাইতে আচমকা উদ্ভট নাচ শুরু করেন সাবা। সেই নাচ দেখে অনেকেই বলেছেন, ‘সাবা কি মানসিক ভারসাম্যহীন?’ অনেকেই তাঁকে মনোবিদ দেখানোর পরামর্শ পর্যন্ত দিয়েছেন। সমাজিক যোগাযোগের মাধ্যমে ‘লেডি লাভ’কে নিয়ে যখন এত কাটাছেঁড়া তখন হৃতিক চুপ থাকেন কী করে! সাবার সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নায়ক, সঙ্গে লেখেন- ‘এই সমপর্ণ! এই কারণেই তো এতো ঔজ্জ্বল্য’। সঙ্গে একটি সূর্য আর লাল হৃদয়ের ইমোজি জুড়ে দেন হৃতিক। এইভাবেই ট্রোলারদের মুখ বন্ধ করলেন হৃতিক। 

‘ওয়ার’ তারকার প্রেমিকা হওয়ার সুবাদে এখন লাইম লাইটে সাবা। যদিও গ্ল্যামার দুনিয়ায় দীর্ঘদিন ধরেই স্ট্রাগল করছেন তিনি। এর আগে নাসিরুদ্দিন শাহ পুত্র ইমাদের সঙ্গে সহবাস সম্পর্কে ছিলেন। অভিনেত্রী হওয়ার পাশাপাশি সাবা একজন সুগায়িকাও। 

সাবার র‌্যাম্পওয়াক দেখে একজন তাঁক মানসিক চিকিৎসা করানোর পরামর্শ দিলে পালটা জবা দেন সাবা। লেখেন, ‘হ্যাঁ আমি সহমত মহাশয়/মহাশয়া, আসলে এই উপদেশটা রোজ দিন পাই। যেভাবে ঘৃণা আমাদের বিশ্বকে গ্রাস করেছে, তাতে অন্য সকলের ভালো থাকার জন্য আমাদের এটা চেষ্টা করা উচিত, আপনারও এটি চেষ্টা করা উচিত!!'

গার্লফ্রেন্ডের সঙ্গে বয়সের ফারাক নিয়ে হামেশাই হৃতিককে খোঁটা দেন নিন্দকরা। কিন্তু সেই কটাক্ষকে থোড়াই কেয়ার। প্রেমে মশগুল তারকা।পরস্পরের হাতে হাত ধরে কোনও ডিনার ডেট , আবার কখনও মুভি ডেটে লেন্সবন্দি হন হৃতিক-সাবা। রোশন পরিবারের সঙ্গেও সুসম্পর্ক সাবার। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গে প্রায়ই সময় কাটান সাবা।

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। যদিও প্রাক্তন স্ত্রীর সঙ্গেও বন্ধুত্ব অটুট হৃতিকের। প্রসঙ্গত, বক্স অফিসে হৃতিকের শেষ রিলিজ ছিল ‘বিক্রম বেদা’। শীঘ্রই দীপিকার সঙ্গে ‘ফাইটার’ ছবিতেও দেখা যাবে হৃতিককে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই দোতলা বাসের দাম দুই কোটির ওপর, অর্থ দফতরের কাছে ফাইল পাঠাবেন পরিবহণ মন্ত্রী ‘বারাসত থেকে লড়লে ২ লক্ষ ভোটে হারবেন বিচারপতি গঙ্গোপাধ্যায়’, চ্যালেঞ্জ কাকলির কোথায় কি সমস্যা এখনই জানান, পুলিশ প্রশাসনকে কড়া বার্তা নির্বাচন কমিশনের হাতেগরম সন্দেশখালি! বারাসতে মোদীর সভার আগে দেশ জুড়ে ঝড় তুলছে বিজেপি বউয়ের কথাতেই ওঠেন-বসেন দেশের সবচেয়ে ধনী ব্যক্তি! আম্বানি পরিবারের আসল ‘ডন’ নীতা অনন্ত-রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে শ্রেয়া-অরিজিতের গান, শাহরুখের নাচ সহ হল কী কী 'ডাস্টবিন করে রেখেছে', লোকসভা ভোটের আগে প্রার্থী বাছাই নিয়ে অনন্ত মহারাজের তোপ অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল খোঁচা মারলেন লঙ্কাকে, শুরু বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.