বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ে সাগর পারে নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনলেন হৃত্বিক, দাম শুনলে চমকে যাবেন
হৃত্বিকের বর্তমান অ্যাপার্টমেন্টের ড্রয়িংরুম। (ছবি-ইউটিউব)
হৃত্বিকের বর্তমান অ্যাপার্টমেন্টের ড্রয়িংরুম। (ছবি-ইউটিউব)

মুম্বইয়ে সাগর পারে নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনলেন হৃত্বিক, দাম শুনলে চমকে যাবেন

  • ৯৭..৫ কোটি টাকা দিতে নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনে ফেলেলন হৃত্বিক।

মুম্বইয়ের অভিজাত এলাকায় জুহুতে অবস্থিত হৃত্বিক রোশনের ৫০ কোটি টাকা মূল্যের বাংলো 'পরশ'। এইখানেই দুই ছেলে রিহান ও রিদানকে নিয়ে অভিনেতার ভালোবাসার নীড়। তবে ফের নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনে ফেললেন অভিনেতা, আর সেই দুটি অ্যাপার্টমেন্টের দাম রীতিমতো তাক লাগাবে। 

মুম্বই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, হৃত্বিকের নতুন অ্যাপার্টমেন্ট দুটি অবস্থিত মুম্বইয়ের জুহু-ভারসোভা লিংক রোডে। তিন ফ্লোর জুড়ে অবস্থিত দুটি অ্যাপার্টমেন্ট কিনেছেন ‘ওয়ার’ তারকা। এর মধ্যে একটি ডুপ্লেক্স পেন্টহাউজ, অন্যটি একতলার ফ্ল্যাট।চলতি সপ্তাহের শুরুতেই নাকি এই দুটি অ্যাপার্টমেন্ট কেনার যাবতীয় পেপারওয়ার্ক সেরে ফেলেছেন হৃত্বিক। এই বহুতল আবাসনের ১৪,১৫ এবং ১৬ তলায় জুরে অবস্থিত এই দুটি অ্যাপার্টমেন্ট।  তিনটিকে মিলিয়ে একটি সুবিশাল স্বপ্নের নীড় তৈরি করতে আগ্রহী হৃত্বিক। আরব সাগরমুখী এই দুটি অ্যাপার্টমেন্ট কিনতে হৃত্বিককে খরচ করতে হয়েছে ৯৭.৫ কোটি টাকা। 

জানা গিয়েছে অ্যাপার্টমেন্ট দুটি রেজিস্ট্রেশন করতেই নাকি গ্যাঁটগচ্চা গিয়েছে ১ কোটি ৯৫ লাখ টাকা। 

জুহু-ভারসোভা লিংক রোডে নির্মাণাধীন বিল্ডিংয়ের ১৫ ও ১৬ তলায় অবস্থিত হৃতিকের ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টটির মূল্য ৬৭.৫০ কোটি টাকা।। অন্যটি ১৪ তলার সিঙ্গেল অ্যাপার্টমেন্টির মূল্য দিতে হয়েছে ৩০ কোটি টাকা।

মুম্বই মিররের প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে সব মিলিয়ে দুটি অ্যাপার্টমেন্ট ৩৮,০০০ স্কোয়ার ফুটের। ছাদের পরিসরই ৬,৫০০০ স্কোয়ার ফুট- যা মায়া নগরীতে বিরল।জানা গিয়েছে জুন মাসেই আরও একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন হৃত্বিক, এবং প্রতি মাসে ওই অ্যাপার্টমেন্টের জন্য ৮.২৫ লক্ষ টাকা করে ভাড়া গুণছেন তারকা। 

ওয়ারের সাফল্যের পর এখনও নতুন কোনও ছবির কাজে হাত দেননি হৃত্বিক। কৃষ ফ্রাঞ্চাইসির পরবর্তী ছবি কৃষ ফোরে দেখা যাবেে অভিনেতাকে। তবে করোনার জেরে আপতত আটকে এই ছবির কাজ। এই সুপারহিরো ফিল্ম নিয়ে দারুণ এক্সাইটেড খোদ হৃত্বিক। 

বন্ধ করুন