বাংলা নিউজ > বায়োস্কোপ > '২১ বছরের যুবকের মতো লাগছে' শার্টলেস হৃত্বিকের ছবি দেখে মন্তব্য প্রাক্তন স্ত্রীর
হৃত্বিক রোশন। ( প্রতীকী ছবি। সৌজন্যে - ফেসবুক)
হৃত্বিক রোশন। ( প্রতীকী ছবি। সৌজন্যে - ফেসবুক)

'২১ বছরের যুবকের মতো লাগছে' শার্টলেস হৃত্বিকের ছবি দেখে মন্তব্য প্রাক্তন স্ত্রীর

  • ৪৭ পেরিয়েছেন বলিউডের 'গ্রীক গড'। কিন্তু তাঁকে দেখে সেই কথা বোঝার সাধ্যি কার আছে? সদ্য নিজের একটি ছবি পোস্ট করেছেন হৃত্বিক রোশন। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁর প্রাক্তন স্ত্রী থেকে শুরু করে বলি-তারকারা।

বলিউডের 'গ্রীক গড' বলা হয় তাঁকে। হ্যান্ডসাম তো তিনি বটেই, সঙ্গে বি-টাউনের অন্যতম ফিট তারকাদের তালিকায় একেবারে ওপরের দিকে নাম ঘোরাফেরা করে তাঁর। চলতি বছরেই ৪৭তম জন্মদিনের কেক কেটেছেন 'ডুগ্গু'।তবে তাঁর লুক কিংবা চেহারা দেখে সেকথা বোঝার সাধ্যি কার রয়েছে? এতটাই ঈর্ষণীয় তাঁর চেহারা। ছ'ফুট এক ইঞ্চির উচ্চতার ফ্রেমে পেশীবহুল চেহারার হৃত্বিককে দেখে তাঁর ঈর্ষা না করে উপায় নেই নয়া প্রজন্মের বলি-তারকাদেরও।

 

বিগত কয়েক বছরে নিজের অভিনীত বিভিন্ন চরিত্রের খাতিরে অভিনয়ের পাশাপাশি চেহারাটাকেও বারবার 'ভেঙেচুরে' তৈরি করেছেন তিনি। নিজের আগামী ছবি 'ফাইটার','বিক্রম বেদা'-র রিমেকের জন্য ফের একবার পেশীসর্বস্ব চেহারা তৈরি করেছেন এই তারকা। সেই লুক প্রকাশ্যে আনলেন তিনি। যাকে বলে একেবারে শর্টলেস অবস্থায়। সূর্যের আলো এসে পড়ছে তাঁর ওপর। সেই আলো-ছায়ায় তারকার শরীরের প্রতিটি পেশীর খাঁজ যেন আরও স্পষ্ট হয়ে ধরা দিয়েছে ক্যামেরার লেন্সে। রোদ পড়ে চকচক করে ওঠা ইস্পাতের সঙ্গে তুলনীয় তারকা-অভিনেতার সেই সুঠাম চেহারার। প্রসঙ্গত,তাঁর ফিটনেস ব্র্যান্ড ‘এইচআরএক্স’-এর জন্যই তোলা ফটোশুট ও ভিডিও তোলার জন্যই এই বেশে হাজির হয়েছিলেন তিনি।

হৃত্বিকের এই লুক দেখে নেটিজেনদের পাশাপাশি বিস্মিত হয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান। ছবির কমেন্টেও তাঁর অবাকভাব বিন্দুমাত্র লুকোতে চেষ্টা করেননি তারকার প্রাক্তন স্ত্রী। ছবির কমেন্টে প্রাক্তন স্বামীর উদ্দেশে সোজাসুজি তিনি লিখেছেন,' তোমাকে পাক্কা একুশ বছর বয়সীর মতো লাগছে!' কমেন্টের সঙ্গে জুড়েছেন হাততালির ইমোজিও।

তবে সুজন এক নন।তালিকায় রয়েছেন অনিল কাপুর, আর.মাধবন, অভিষেক বচ্চন, টাইগার শ্রফরা। হৃত্বিকের 'ওয়ার' ছবির সহ-অভিনেতা তো সরাসরি এই তারকাকে 'বাপ' বলেই দিলেন! পাল্টা 'বাপ'-এর জবাব,' আমিই টাইগারের থেকে শিখি অনেককিছু। তাহলে বুঝে দেখুন আসলে বাপটা ঠিক কে?'

 

বন্ধ করুন