বাংলা নিউজ > বায়োস্কোপ > আপনি কি জানেন হৃতিক রোশন আংশিক বাঙালি? বাবার দিকের এই সদস্য ছিলেন বাংলার মানুষ

আপনি কি জানেন হৃতিক রোশন আংশিক বাঙালি? বাবার দিকের এই সদস্য ছিলেন বাংলার মানুষ

বং কানেকশন রয়েছে হৃতিক রোশনের। 

সেই ডেবিউ ছবি থেকে হৃতিক রোশনের প্রেমে পাগল ভক্তরা। এরপর তাঁকে দেখা যাবে ‘বিক্রম বেদা’ ছবিতে। গোটা দেশ জুড়ে ছড়িয়ে আছে তাঁর ভক্ত। তবে একথা অনেকেই জানেন না, বাঙালি যোগ রয়েছে হৃতিক রোশনের।

হৃতিক রোশনকে বলিউডের গ্রিক গড বলা হয়। সেই ডেবিউ ছবি থেকে হৃতিক প্রেমে পাগল তাঁর ভক্তরা। গোটা দেশ জুড়ে ছড়িয়ে আছে তাঁর ভক্ত। অভিনেতার নতুন ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেই আনন্দে মাতামাতি শুরু হয়ে যায় চারিদিকে। চলতি সপ্তাহেই মুক্তি পেয়েছে ‘বিক্রম বেদা’র টিজার। সিনেমায় তাঁকে দেখা যাবে সইফ আলি খানের সঙ্গে। প্রথম দর্শনেই ভক্তমনে জায়গা করে নিয়েছেন তিনি।

তবে একথা অনেকেই জানেন না, বাঙালি যোগ রয়েছে হৃতিক রোশনের। তাই অভিনেতাকে হাফ বাঙালি বলা যেতেই পারে। হৃতিক রোশনের ঠাকুমা ইরা ছিলেন বাঙালি। বিয়ে করেছিলেন মিউজিশিয়ান রোশন লাল নাগরাথকে, যিনি পঞ্জাবি। আর সেই সূত্রে হৃতিককে তো বাংলার ছেলে বলা যেতেই পারে!

আর সেই বাং কানেকশনের জেরেই হয়তো রসগোল্লা খেতে খুব ভালোবাসেন। তাই যখনই কলকাতা আসেন নিজের এই প্রিয় খাবার চেখে দেখার কোনও সুযোগই ছাড়েন না। অভিনেতার প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স ছিল ২০০০ সালে কলকাতাতেই। ঠাকুমার ইচ্ছেপূরণ করতে প্রথম স্টেজ শো করেছিলেন তিনি তিলোত্তমায়। বাঙালি রক্ত বলে কথা! আরও বলুন: ধর্ম আলাদা হলে কি মানুষ আরও ভালোবাসত? মিডিয়ার প্রশ্নে শাহরুখ অবাক হয়ে বললেন…

মাঝে হৃতিকের ছবি ‘বিক্রম বেদা’ বয়কটের ডাক উঠেছিল। আসলে সোশ্যাল মিডিয়ায় ‘লাল সিং চড্ডা’ ও আমিরের ঢালাও প্রশংসা করেন হৃতিক। এমনকী আমিরের অভিনয় তাঁকে মুগ্ধ করেছে বলেও লেখেন। আর তাতেই চটে বয়কট আমির ট্রেন্ডে যারা যোগ দিয়েছেন। আর তাই যে সকল সোশ্যাল মিডিয়া ইউজার ‘বয়কট লাল সিং চড্ডা’ রব তুলেছিল, এবার তাঁদের মুখেই ‘বিক্রম বেদা’কে বয়কটের ডাক। আরও পড়ুন: দুটো বোতাম খোলা, শিয়ার টপে ফুটে উঠল বেবি বাম্প! আরও খোলামেলা অন্তঃসত্ত্বা আলিয়া

ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃতিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। ১ মিনিট ৫৪ সেকেন্ডের টিজার এসেছে আপাতত সামনে। যার পরতে পরতে রয়েছে থ্রিলার, রোমাঞ্চ এবং অ্য়াকশন। ‘ভালো আর খারাপের মধ্যে বেছে নেওয়াটা সহজ, কিন্তু এই গল্পে তো দু-জনেই খারাপ!’, বেদা হৃতিকের এই মন্তব্য যেন ট্রেলারের আগুনে ঘি ঢেলেছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্তে এবং রোহিত শরফ। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

বন্ধ করুন