বাড়ি > বায়োস্কোপ > কার্তিকের 'বাপ' হৃত্বিক রোশন, ধীমে ধীমে চ্যালেঞ্জে বোঝালেন তারকা
ডান্সিংয়ের আসল গড তো হৃত্বিক রোশনই! (সৌজন্যে ইন্সটাগ্রাম)
ডান্সিংয়ের আসল গড তো হৃত্বিক রোশনই! (সৌজন্যে ইন্সটাগ্রাম)

কার্তিকের 'বাপ' হৃত্বিক রোশন, ধীমে ধীমে চ্যালেঞ্জে বোঝালেন তারকা

  • স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে ধীমে ধীমে গানের হুক স্টেপে পা মেলালেন হৃত্বিক রোশন এবং কার্তিক আরিয়ান।
  • অনুষ্ঠানে আবারও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ধীমে ধীমে গানে নাচলেন কার্তিক, সঙ্গ দিলেন রণবীর সিংও।

হৃত্বিক রোশনকে ডান্স চ্যালেঞ্জ! হ্যাঁ, এমন দুঃসাহসিক কাজ করলেন কার্তিক আরিয়ান। 'পতি পত্নী অউর ওহ' তারকার ধীমে ধীমে চ্যালেঞ্জ এর আগেও লুফে নিয়েছেন অনেক তারকাই। এয়ারপোর্টে দীপিকার সঙ্গে কার্তিকের নাচ তো আগেই ভাইরাল হয়েছে। সেই ঘোর কাটিয়ে ওঠবার আগেই তালিকায় যুক্ত হল আরও এক নাম-হৃত্বিক রোশন। স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে ধীমে ধীমে গানের হুক স্টেপে পা মেলালেন হৃত্বিক রোশন এবং কার্তিক আরিয়ান। মুহুর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।



স্বাভাবিকভাবেই এই ডান্স চ্যালেঞ্জে জেন ইয়াই তারকা কার্তিককে অনেকখানি পিছনে ফেলে দিলেন হৃত্বিক।অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় ছিলেন কার্তিক। এবং স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে পারফর্ম করছিলেন হৃত্বিক। পারফরম্যান্স শেষে কার্তিককে ডেকে নেন ওয়ার তারকা। এরপর দুজনে মিলে মঞ্চ কাঁপালেন ধীমে ধীমের সিগনেচার স্টেপে।

এই অনুষ্ঠানেই ফের একবার ধীমে ধীমে গানে নাচতে দেখা গেল দীপিকা-কার্তিককে। এয়ারপোর্টের ভাইরাল সেই মুহুর্ত স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে আবার রিক্রিয়েট করলেন দুজনে। তবে এবার চমক দ্বিগুণ ছিল-কারণ এইবার দীপিকা,কার্তিকের সঙ্গে যোগদান করলেন রণবীর সিং এবং অনন্যা পাণ্ডেও।



বক্স অফিসে ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে 'পতি পত্নী অউর ওহ'। মুক্তির প্রথম সপ্তাহে দেশের বক্স অফিসে ৫১.৬১ কোটি টাকার ব্যবসা করেছে কার্তিক আরিয়ানের এই ছবি। এই রম-কমে কার্তিকের পত্নীর ভূমিকায় দেখা গেছে ভূমি পেদনেকরের অন্যদিকে ওহ’র চরিত্রে রয়েছেন অনন্যা পাণ্ডে। বোঝাই যাচ্ছে বক্স অফিসে ফের একবার বুঁদ চিন্টু ত্যাগীর ম্যাজিকে।

বন্ধ করুন